1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
করোনায় আক্রান্ত সংগীতশিল্পী বেবী নাজনীন
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৩১ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত সংগীতশিল্পী বেবী নাজনীন

  • পোস্ট হয়েছে : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক : করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী বেবী নাজনীন। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রের নিউজার্সির সিটি মেডিকেল সেন্টারে ভর্তি আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নিউ ইয়র্কে বাংলাদেশি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান।

তিনি বলেন, ক্তরাষ্ট্রের স্থানীয় সময় শুক্রবার বেবী নাজনীনের করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। ওই সময় বেবী নাজনীনের সঙ্গে তার ফোনে কথা হয়। তখনই জানতে পারেন এই খবর। বর্তমানে তার শারীরিক অবস্থা আগের থেকে ভালো আছে।

গত ১৮ নভেম্বর শরীরে ১০৫ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী বেবী নাজনীন। এরপর সেখানে তার করোনা টেস্ট হয় এবং ফলাফল পজিটিভ আসে। যদিও এর আগে শিল্পীর ভাই এনাম সরকার জানান, বেবী নাজনীন করোনায় আক্রান্ত নন।

হাসপাতালে বেবী নাজনীনের সঙ্গে থাকা তার ছেলে মহারাজ অমিতাভ ও মেয়ে রিনি সাবরিন জানান,করোনার পাশাপাশি তাদের মায়ের কিডনিতে কিছু জটিলতা আছে। কয়েকদিন আগে বেবী নাজনীন অনলাইনে একটি রাজনৈতিক সভায় যোগ দেন। সে সময় ব্যস্ততার কারণে সময়মতো খাওয়ার সুযোগ পাননি। ওই নিয়মের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েন।

বেবী নাজনীনের ছেলে মহারাজ অমিতাভ যুক্তরাষ্ট্রের হিউস্টন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। তাই ছেলের সঙ্গে সেখানেই তাকে থাকতে হয়। এছাড়া বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য প্রায়ই তাকে বিশ্বের বিভিন্ন দেশে যেতে হয়।

বিজনেস আওয়ার/২১ নভেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ