1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
বার্সা শিবিরেও করোনার হানা
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৭:৫৩ পূর্বাহ্ন

বার্সা শিবিরেও করোনার হানা

  • পোস্ট হয়েছে : বুধবার, ৩ জুন, ২০২০

স্পোর্টস ডেস্ক : করোনাভীতিকে দূরে ঠেলে লা লিগার প্রথম দুই রাউন্ডের সূচি প্রকাশ করে স্বস্তির নিশ্বাসই ফেলছিল লা লিগার আয়োজকরা। কিন্তু এরই মাঝে চমকে দেয়া এক খবর দিলো স্পেনের কাতালানভিত্তিক রেডিও স্টেশন আরএসিওয়ান (RAC 1)।

স্পেনের এই রেডিও স্টেশনের দাবি, স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার পাঁচ ফুটবলার ও দুই কোচিং স্টাফ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। ‘আরএসি-১’-এর বরাত দিয়ে বার্সেলোনার পাঁচ ফুটবলারের কোভিডে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেছে স্পেনের শীর্ষস্থানীয় ক্রীড়া দৈনিক এএস, বৃটিশ দৈনিক ডেইলি মেইল।

গত মাসের ৯ তারিখে বার্সেলোনা জানিয়েছিল, সমস্ত ফুটবলারদের করোনা পরীক্ষা হয়েছে এবং তার ফল নেগেটিভ এসেছে। তবে ‘আরএসি-১’ দাবি করেছে, ফুটবলার ও কোচিং স্টাফের করোনা আক্রান্তের তথ্য গোপন করেছে বার্সা এবং নিয়মিত অনুশীলন চালিয়ে গেছে।

স্পেনের বার্সেলোনা শহরেই হেড কোয়ার্টার রেডি স্টেশন আরএসিওয়ানের। ক্লাব বার্সেলোনার অনেক হাঁড়ির খবরই তারা ফাঁস করে থাকে নিয়মিত। কাতালান রেডিও চ্যানেলটি অবশ্য আক্রান্ত পাঁচ ফুটবলারের নাম প্রকাশ করেনি। এখনো এ ব্যাপারে আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি বার্সেলোনা।

বে বর্তমানে কোন করোনা সংক্রমিত সদস্য নেই বার্সেলোনায়। মে মাসের শুরুতে লা লিগা কর্তৃপক্ষের মাধ্যমে করানো করোনা পরীক্ষায় সকল সদস্যের রেজাল্ট আসে নেগেটিভ। এরপর থেকে প্রথমে একক এবং পরে দলীয় অনুশীলন শুরু করেছে বার্সেলোনা।

ঘোষণা অনুযায়ী, আগামী ১১ই জুন মাঠে ফিরবে স্প্যানিশ লা লিগা। আগামী ১৩ জুন মাঠে নামবে তারা। তার আগে বার্সেলোনার পাঁচ ফুটবলারের করোনায় আক্রান্তের খবরে লা লিগা শুরু নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

বিজনেস আওয়ার/০৩ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ