1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
রোশানকে নিয়ে প্রশ্ন, চটলেন শ্রাবন্তী!
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

রোশানকে নিয়ে প্রশ্ন, চটলেন শ্রাবন্তী!

  • পোস্ট হয়েছে : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন হলো খবর রটেছে তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টপাধ্যায়ে। এমন খবর প্রকাশ্যে আসতেই তীব্র সমালোচনার মুখে পড়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে কোনো কথা বলেননি শ্রাবন্তী।

এরই মাঝে নিজের সাম্প্রতিক ব্যস্ততা, হাতে থাকা কাজ ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জিনিউজকে দীর্ঘ একটি সাক্ষাৎকার দিয়েছেন তিনি। জানিয়েছেন খুব শিগগির মুক্তি পেতে চলেছে শাশ্বতের সঙ্গে জুটি বেঁধে করা তার ‘ছবিয়াল’ ছবিটি। আগামী ১১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ছবিয়াল’।

এই সাক্ষাৎকারের এক পর্যায়ে স্বামী রোশানকে নিয়ে শ্রাবন্তীকে প্রশ্ন করেন উপস্থাপক। প্রশ্ন শুনেই শ্রাবন্তী বলেন, ‌আমি এই বিষয় নিয়ে কোনও কথা বলতে চাই না। উপস্থাপক আবারও তার কাছে একই বিষয়ে জানতে চাইলে চটে যান শ্রাবন্তী। এ সময় ‘আমি কিছু বলব না’ বলেই ক্যামেরার সামনে থেকে চলে যান এই অভিনেত্রী।

উল্লেখ্য, ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে টলিউডে প্রবেশ করেন শ্রাবন্তী। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন তিনি। ২০১৬ সালে শ্রাবন্তী ও রাজীবের বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর সেই বছরই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। এরপর গত বছরের ১৯ এপ্রিলে রোশানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী।

বিজনেস আওয়ার/০৫ নভেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24