1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
মাঠে অনুশীলনের অনুমতি পেলেননা মুশফিক
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:০৫ পূর্বাহ্ন

মাঠে অনুশীলনের অনুমতি পেলেননা মুশফিক

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

স্পোর্টস ডেস্ক : মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এককভাবে অনুশীলনের অনুমতি চেয়েছিলেন টাইগারদের উইকেটকিপার-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তবে নিরাপত্তা নিয়ে উদ্বিগ্নতার কারণে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সেই প্রস্তাব প্রত্যাখান করেছে।

এ ব্যাপারে বিসিবি’র প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরি বলেন, মুশফিক এককভাবে অনুশীলনের জন্য আমাদেরকে বলেছিল। তবে আমরা তাকে বলেছি যে, মাঠে অনুশীলনের জন্য এখন উপযুক্ত সময় নয়। অনুশীলন গুরুত্বপূর্ণ, তবে আমাদের কাছে খেলোয়াড়দের নিরাপত্তা আরও বেশি গুরুত্বপূর্ণ।

তিনি আরও বলেন, শুধু মুশফিক নয় বেশ কিছু ক্রিকেটার এককভাবে অনুশীলনের জন্য জানিয়েছিল। তবে সবার জন্য আমাদের বার্তা ছিল একই। আমরা আমাদের সুবিধাদি জীবাণুমুক্ত করার জন্য কাজ করছি। তবে এই কাজটি এখনও শেষ হয়নি।

বিসিবির প্রধান নির্বাহী ক্রিকেটারদের অনুশীলনের ব্যাপারে আরও বলেন, আমাদের সব বিষয় নিয়ে বিবেচনা করা প্রয়োজন। অনেক দেশ ইতোমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে। নিঃসন্দেহে আমরাও তাই করবো। যাইহোক, এই মুহূর্তে আমরা নির্দিষ্ট সময় দিতে পারছি না।

উল্লেখ্য, মহামারি করোনা ভাইরাসের কারণে ১ মার্চ থেকে বাংলাদেশে সব ধরনের ক্রিকেট কার্যক্রম স্থগিত আছে। লকডাউনের সময়টাতে মুশফিক-সহ জাতীয় দলের ক্রিকেটাররা ঘরের মধ্যেই ফিটনেস অনুশীলন করছেন।

বিজনেস আওয়ার/০৪ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24