1. [email protected] : Anissuzzaman : Anissuzzaman
  2. [email protected] : anjuman : anjuman
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : mujahid : mujahid
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Rajowan : Rajowan
শাকিবের পারিশ্রমিক ৬০ থেকে ১৫ লাখে নেমেছে!
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
বাংলা বাংলা English English

শাকিবের পারিশ্রমিক ৬০ থেকে ১৫ লাখে নেমেছে!

  • পোস্ট হয়েছে : শনিবার, ৬ জুন, ২০২০

বিনোদন ডেস্ক : ঢাকাই ছবিতে দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে রাজত্ব করে আসছেন ঢালিউড কিং শাকিব খান। প্রতি ঈদেই চমক হিসেবে সিনেমা হলে মুক্তি পেয়ে এসেছে শাকিবের সিনেমা। তবে করোনাভাইরাসের কারণে ব্যতিক্রম হয়েছে এ ঈদে। এবার বড় পর্দার শাকিবের ঈদ কেটেছে পুরোনো সিনেমা দিয়ে ছোট পর্দায়।

তবে দেশে করোনার প্রকপ কমলে আবারও নতুন করে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন তিনি। আরও শক্তভাবে ঢাকাই সিনেমার হাল ধরার পরিকল্পনা করছেন কিং খান। তবে এরমধ্যেই চারদিকে ছড়িয়ে পড়েছে শাকিব খানের পারিশ্রমিক কমে যাওয়ার খবর।

সম্প্রতি বেশ কিছু গণমাধ্যমে খবর প্রকাশ হয় শাকিবের পারিশ্রমিক ৬০ লাখ থেকে নেমে এসেছে ১৫ লাখে। সেসব সংবাদে দাবি করা হয় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সঙ্গে সম্পর্কের উন্নয়ন ঘটাতেই নাকি এই কম পারিশ্রমিকে কাজ করতে চলেছেন শাকিব।

এ বিষয়ে শাকিব খান বলেন, আমি কতো টাকা পারিশ্রমিক নিই এটাও কিন্তু কখনো বলিনি। এটাও বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকেই আগে ছড়ানো হয়েছে। আমি কোন প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করবো, কতো টাকা নেব এটা একান্তই আমার ব্যপার। পারিশ্রমিক নিয়ে কথা বলতে চাই না।

কিং খান আরও বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সব ইন্ডাস্ট্রির সিনেমাতেই পরিবর্তন আসবে। আমাদের ইন্ডাস্ট্রিতেও আসবে। করোনার পরও নিজের মনের মতো কাজ করে যেতে চাই। একটা কথা বলতে চাই, আমি কোনো মানহীন সিনেমায় অভিনয় করবো না।

এসকে ফিল্ম সুত্রে জানা গেছে, লকডাউন উঠলেই কলকাতার চার সিনেমায় অভিনয় করবেন শাকিব খান। এরই মধ্যে কলকাতার এসকে মুভিজ ও সুরিন্দর ফিল্মসের সঙ্গে নাকি মুঠোফোনে মিটিংও সেরেছেন শাকিব। অপেক্ষা এখন শুধু সুদিনের।

বিজনেস আওয়ার/০৬ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ