1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
শাকিব-বুবলীর সম্পর্কে চিড়, বাদ পড়ছেন প্রিয়তমা থেকে!
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

শাকিব-বুবলীর সম্পর্কে চিড়, বাদ পড়ছেন প্রিয়তমা থেকে!

  • পোস্ট হয়েছে : শনিবার, ৬ জুন, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের হাত ধরেই ঢালিউডের রাপালী পর্দায় নাম লেখান অভিনেত্রী শবনম বুবলী। গত কয়েক বছর দুজনে জুটি বেঁধে বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন। তবে গুঞ্জন রয়েছে বর্তমানে শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্কটা ঠিক ভালো যাচ্ছে না।

তবে এরই মধ্যে নতুন খবর হলো, শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমা থেকে বাদ পড়ছেন বুবলি। সম্প্রতি আমেরিকা থেকে গণমাধ্যমকে এমন তথ্য জানিয়েছেন সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ। শাকিবের আগামীর সিনেমাগুলোতে বুবলীকে আরও দেখা যাবে কী না সেটাও অনিশ্চিত। তবে মুখ খোলেননি বুবলী।

এ প্রসঙ্গে নির্মাতা হিমেল আশরাফ বলেন, আমার সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমা নিয়ে শাকিব ভাই নিয়মিতই যোগাযোগ করছেন। আমি আমেরিকায় ফিল্ম নিয়ে পড়তে এসেছি। প্রিয়তমা সিনেমাটি নির্মাণ হবে, তবে গল্পে কিছু পরিবর্তন এনেছি।

ফলে আগে চূড়ান্ত হওয়া নায়িকা শবনম বুবলি এই সিনেমায় না থাকার সম্ভাবনাই বেশি, নতুন নায়িকা নেওয়া হবে। এখন গান তৈরির আয়োজন করছি। শিগগিরই দেশে ফিরব এবং সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু করব। আশা করছি, আগামী বছরের শুরুতে সিনেমাটি মুক্তি দিতে পারব।

উল্লেখ্য, ২০১৭ সালে শবনম বুবলিকে নায়িকা চূড়ান্ত করে ‘প্রিয়তমা’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলো শাকিব খানের এসকে ফিল্মস। এর পর এসকে ফিল্মসের ব্যানারে ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ সিনেমা মুক্তি পেলেও এই সিনেমার কাজ শুরু করতে পারেনি।

বিজনেস আওয়ার/০৬ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ