1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. rajowanahme[email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
তামিমের দলে কি জায়গা পাবেন মাশরাফি!
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১১:১৩ অপরাহ্ন

তামিমের দলে কি জায়গা পাবেন মাশরাফি!

  • পোস্ট হয়েছে : রবিবার, ৭ জুন, ২০২০

স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজে লাল-সবুজের প্রতিনিধিত্ব ছেড়ে দিয়েছেন মাশরাফি বিন মর্তুজা। দেশের প্রথম অধিনায়ক হিসেবে গড়েছেন ৫০ ওয়ানডে জয়ের রেকর্ড। তিনি এখন আর অধিনায়ক নন দলে খেলবেন শুধুমাত্র একজন বোলার হিসেবে।

কিন্তু গত ওয়ানডে বিশ্বকাপ থেকে শুরু করে নিজের সেরা ছন্দে নেই বোলার ম্যাশ। ব্যতিক্রম ছিল না ঘরের মাঠের জিম্বাবুয়ে সিরিজটাও। তবে সিলেটে অনুষ্ঠিত তিন ম্যাচে ৪ উইকেট নিয়ে জানান দিয়েছেন এখনও ফুরিয়ে যাননি তিনি।

মাশরাফির ব্যাপারে যেকোন সিদ্ধান্ত নেয়া এখন কঠিন বিষয়ই হয়ে দাঁড়িয়েছে টাইগারদের নতুন অধিনায়ক তামিমের জন্য। কারণ দু-এক ম্যাচ খারাপ খেললেই হয়তোবা উঠতে পারে মাশরাফিকে বাদ দেয়ার দাবি। এমনকি ফিটনেসের দোহাই দিয়ে হয়তো তাকে দলেই না রাখার কথা বলতে পারেন অনেকেই।

এমন অবস্থায় কাপ্তান তামিমের ভাবনা কী? বোলার মাশরাফির ব্যাপারে তামিম কী ভাবছেন? নিজের দলে বোলার মাশরাফিকে কীভাবে দেখতে চান অধিনায়ক তামিম? প্রশ্নটা করার জন্য সময়টা আদর্শ না হলেও, আগে-পরে ঠিকই এর মুখোমুখি হতে হবে তামিমকে। সেটি জানেন তামিম নিজেও।

শনিবার রাতে ক্রিকফ্রেঞ্জির সঙ্গে ফেসবুক লাইভে এসব প্রশ্নের জবাবে তামিম বলেন, আমি নতুন অধিনায়ক। প্রথম দল নির্বাচনে আমি যদি বলি আমার এই লাগবে সেই লাগবে, আমি ওকে চাই, তাকে চাই, এটা কেমন হবে? আমার এই শ্রদ্ধা অর্জন করে নিতে হবে; নির্বাচক, বোর্ড সবার কাছ থেকে।

তামিম আরও বলেন, মাশরাফি ভাই বাংলাদেশের একজন কিংবদন্তি ক্রিকেটার। বাংলাদেশে এমন কেউ নাই যে তাকে নেবে না। তবে যেহেতু আমি নতুন তাই আমাকে অনেক কিছু বিবেচনা করতে হবে। সঠিক সময় আসলে দেখা যাবে।

বিজনেস আওয়ার/০৭ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ