1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
অবশেষে ক্ষমা চেয়ে নেমে গেল 'কমান্ডো'র টিজার
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

অবশেষে ক্ষমা চেয়ে নেমে গেল ‘কমান্ডো’র টিজার

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় চিত্রনায়ক দেব। নিজের জন্মদিনে (২৫ ডিসেম্বর) ভক্তদের জন্য উপহার হিসেবে ‌’কমান্ডো’ শিরোনামে সিনেমার টিজার দিয়েছিলেন। কিন্তু সেই উপহারই যেন পছন্দ হয়নি ভক্তদের একাংশের। মুক্তির পরই টিজারের বেশ কিছু বিষয় নিয়ে ইসলাম ধর্ম অবমাননার অভিযোগ ওঠে।

গতকাল দেশের একাধিক গণমাধ্যমে সেই খবর প্রকাশ হলে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে ব্যাখ্যাও পাঠানো হয় গণমাধ্যমে। তবে তাতে শেষ রক্ষা হলো না। তোপের মুখে ক্ষমা চেয়ে ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স’ ইউটিউব চ্যানেল থেকে নামিয়ে নেওয়া হয়েছে ‘কমান্ডো’ সিনেমার টিজার।

ফেসবুকে সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনীর বিবৃতিতে এমন তথ্য জানিয়েছে শাপলা মিডিয়া। রনী তাঁর বিবৃতিতে লিখেছেন, সারা দেশের ধর্মপ্রাণ মুসলিমরা টিজারের কিছু অংশে কষ্ট পেয়েছেন। আমি বা আমার প্রযোজক তাঁদের বলতে চাই, আমাদের কোনও উদ্দেশ্য ছিল না পবিত্র কলেমা কিংবা ইসলামের অবমাননার। পুরো ছবিটা দেখলে উল্টো সবাই বুঝতে পারতো।

আমরা ইসলামকে শান্তির ধর্ম হিসেবেই দেখিয়েছি। বরং যারা অপব্যাখ্যা করে ছবিটা তাদের বিরুদ্ধে। আমি বা আমার প্রযোজকও মুসলিম। ইসলামের জন্য অবমাননা করা হয় এমন কিছু আমরা কখনোই করিনি, করবোও না। তবুও ধর্মপ্রাণ মুসলমানদের অনুভূতিতে অনিচ্ছাসত্ত্বেও আঘাত করায় আমি, আমার টিম দুঃখ ও ক্ষমা প্রকাশ করছি এবং তাঁদের বক্তব্যের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমরা টিজার সরিয়ে নিচ্ছি।

বিবৃতির শেষে অনুরোধ করা হয়েছে, টিজারটি ডাউনলোড করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন, তাদেরকেও রিমুভ করে দেয়ার জন্য অনুরোধ করছি। খুব শীঘ্রই আমরা টিজারটি নতুন ভাবে সম্পাদনা করে প্রকাশ করার করবো।

জানা গেছে, ‘কমান্ডো’ সিনেমার বাকি অংশের শুটিংয়ে অংশ নিতে জানুয়ারির মাঝামাঝি ঢাকায় আসছেন দেব। সিনেমাটিতে দেবের বিপরীতে দেখা যাবে বাংলাদেশের জাহারা মিতুকে। এ ছাড়া অভিনয় করছেন বাংলাদেশের মাজনুন মিজান, ফজুলুর রহমান বাবু এবং শিবা শানুসহ কলকাতার বেশ কিছু শিল্পী। আসন্ন ঈদুল ফিতরে মুক্তির কথা রয়েছে সিনেমাটি।

বিজনেস আওয়ার/২৯ ডিসেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24