1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
কেমন আছেন অভিনেতা প্রবীর মিত্র!
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১০:২২ পূর্বাহ্ন

কেমন আছেন অভিনেতা প্রবীর মিত্র!

  • পোস্ট হয়েছে : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : দীর্ঘদিন ক্যামেরার সামনে নেই ঢাকাই সিনেমার অভিনেতা প্রবীর মিত্র। তাই তো এই অভিনেতার খবর চোখে মেলে না খুব একটা। সবশেষ এই অভিনেতা খবরের শিরোনামে এসেছিলেন গেল জুলাইয়ে। ৭৯ বছর বয়সে করোনা ভাইরাস জয় করে।

অনেকদিন পর জানা গেল, বর্তমানে হাঁটুর ব্যথায় কাবু আর কানেও কম শোনেন এই অভিনেতা। লাঠি ব্যবহার করে বাথরুম পর্যন্ত যেতে পারেন। তাই বেশি হাঁটাচলাও করেন

পুত্রবধূ সোনিয়া ইয়াসমিন বলেন, হাঁটুতে প্রচণ্ড ব্যথা আছে। শীত এলে উনার একটু বেশি সমস্যা হয়, উনি শীতে কাবু হয়ে যান। এ ছাড়া এখন উনি একটু কানেও কম শোনেন, থেমে থেমে জোরে কথা বলতে হয়। তবে উনার অবস্থা আগের চেয়ে ভালো।

কীভাবে এই অভিনেতার অবসর কাটে এমন প্রশ্নে পুত্রবধূ জানিয়েছেন, উনি বই পড়েন, পত্রিকা পড়েন। মাঝে মাঝে ছুটির দিনে আমাদের সঙ্গে টিভি দেখেন। বিভিন্ন অনুষ্ঠানে শিল্পী সমিতি থেকে প্রতিনিধি এসে কিছু উপহার দিয়ে যান। এই…।

দীর্ঘ ক্যারিয়ারে ৪০০-এর বেশি সিনেমায় অভিনয় করা প্রবীর মিত্র অসুস্থ হওয়ার পর থেকে য় বড় ছেলের সঙ্গে বসবাস করেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত প্রবীর মিত্র ‘লালকুটি’ থিয়েটার গ্রুপে অভিনয়ের মাধ্যমে তাঁর অভিনয় জীবন শুরু করেন।

পরবর্তীতে পরিচালক এইচ আকবরের হাত ধরে ‘জলছবি’ শিরোনামে সিনেমার মধ্য দিয়েছে বড়পর্দায় তাঁর অভিষেক হয়। ক্যারিয়ারের শুরুতে নায়ক চরিত্রে দেখা গেলেও বেশির ভাগ সিনেমায় চরিত্রাভিনেতা হিসেবে দেখা মিলেছে তাঁর।

অভিনয়ের বাইরে প্রবীর মিত্র ষাটের দশকে ঢাকা ফার্স্ট ডিভিশন ক্রিকেট খেলেছেন, ছিলেন অধিনায়ক। একই সময় তিনি ফার্স্ট ডিভিশন হকি খেলেছেন ফায়ার সার্ভিসের হয়ে। এ ছাড়া কামাল স্পোর্টিংয়ের হয়ে সেকেন্ড ডিভিশন ফুটবলও খেলেছেন।

বিজনেস আওয়ার/০২ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24