1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
'অন্তর্বাস পরে আসুন' মালাইকাকে ব্যাপক ট্রোলড!
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

‘অন্তর্বাস পরে আসুন’ মালাইকাকে ব্যাপক ট্রোলড!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, ডান্সার মালাইকা আরোরা। তাকে বলা হয় ফিটনেস গুরু। বডি ফিটনেসে মালাইকাকে টেক্কা দিতে কেউ পারবে না। সেক্সবোম্ব মালাইকার জীবন বিতর্কে ভরপুর। সব সময়ই কিছু না কিছু নিয়ে ট্রোল হতে হয় তাকে। তার ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের উৎসাহ কম নয়।

দীর্ঘ সময় আরবাজ খানের স্ত্রী ছিলেন মালাইকা। কিন্তু এরপর তার জীবনে আসেন অর্জুন কাপুর। মালাইকা ও অর্জুনের প্রেমটা জমেছিল জিমেই। বয়সে অর্জুন মালাইকার থেকে প্রায় ১৫ বছরের ছোট। মালাইকার একটি ছেলেও রয়েছে। ডিভোর্সের পর অর্জুনের সঙ্গেই আছেন মালাইকা। আর এ নিয়েও একাধিক কটূক্তির মুখোমুখি হতে হয় এই তারকা জুটিকে।

তবে বলাই বাহুল্য এ সব ট্রোলকে একেবারেই পাত্তা দেন না মালাইকা বা অর্জুন। তাদের কাছে বিতর্ক যেন জলভাত হয়ে গিয়েছে। মালাইকা বরাবরই ভীষণ ফিগার সচেতন। বলিউডের অন্যতম আইটেম গার্লদের তিনি অন্যতম। সকালে নিয়ম করে পোষ্যকে নিয়ে হাঁটতে বের হন তিনি । তারপর জিম, যোগা, প্রাণায়াম, ডান্স… এ সব তো রয়েইছে।

প্রতিদিনের মতোই সে দিনও জিম ড্রেস পরে হাঁটতে বেরিয়েছিলেন মালাইকা। কিন্তু পোশাকের কারণে অস্বস্তিতে পড়তে হয় তাকে। পাপারাৎজিরা সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভয়ঙ্কর ভাবে ট্রোল হতে হয় অভিনেত্রীকে। অবশ্য এ বিষয়ে এখন পর্যন্ত কোনও মন্তব্য করেননি মালাইকা। বরং এসব তিনি থোড়াই কেয়ার করেন না।

বিজনেস আওয়ার/১২ জানুয়ারি, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24