1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
বঙ্গবন্ধুর বায়োপিকে চঞ্চল চৌধুরী
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর বায়োপিকে চঞ্চল চৌধুরী

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা নির্মাণ হতে যাচ্ছে। এই বায়োপিক পরিচালনা করবেন মুম্বাইয়ের নির্মাতা শ্যাম বেনেগাল। ‘বঙ্গবন্ধু’ শিরোনামের বায়োপিকে অভিনয় করবেন বলে চূড়ান্ত হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী।

সিনেমায় তাকে বঙ্গবন্ধুর বাবা শেখ লুৎফুর রহমানের চরিত্রে দেখা যাবে। তিনি অভিনয় করবেন শেখ লুৎফুর রহমানের ৪৫-৬৫ বয়সের ভূমিকায়। গতকাল মঙ্গলবার (১৩ জানুয়ারি) চলচ্চিত্রের জন্য নির্বাচিত শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে পরিচিতিমূলক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়েছে।

গতকালকের নির্বাচিত শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে পরিচিতিমূলক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. গওহর রিজভী, তথ্যসচিব খাজা মিয়া ও তথ্য কমিশনার আবদুল মালেক।

আরও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জাহানারা পারভীন, উপসচিব সাইফুল ইসলাম, মন্ত্রীর দফতরের পরিচালক (জনসংযোগ) মীর আকরাম ইউ আহম্মদ, ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের বাংলাদেশ অংশের লাইন প্রডিউসার মোহাম্মদ হোসেন জেমী।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন ও চলচ্চিত্রে শেরেবাংলা এ কে ফজলুল হকের চরিত্রের জন্য নির্বাচিত অভিনেতা শহীদুল আলম সাচ্চু।

বিজনেস আওয়ার/১৩ জানুয়ারি, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24