1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
যশের সঙ্গে মন্দিরে কী করছিলেন নুসরাত?
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

যশের সঙ্গে মন্দিরে কী করছিলেন নুসরাত?

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : স্বামী নিখিল জৈনকে ছেড়ে অভিনেতা যশের সঙ্গে অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান ঘর বাঁধার স্বপ্ন দেখছেন বলে গুঞ্জন রটেছে। আর এমন চর্চার মধ্যে একটি ভিডিও গুঞ্জনকে আরও উসকে দিয়েছে।

প্রকাশিত ভিডিওতেটিতে দেখা যাচ্ছে, দক্ষিণেশ্বরের কালীমন্দিরে পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের সঙ্গে নুসরাত ও যশ আলাপ করছেন। গোলাপি শাড়িতে দেখা যাচ্ছে নুসরাতকে। তার পাশে দাঁড়িয়ে যশ।

তবে দক্ষিণেশ্বরের মন্দিরে তারা কেন গিয়েছিলেন সে বিষয়ে কেউই মুখ খোলেননি। এর আগে আজমির শরিফের দরগার বাইরেও দু’জনের ছবি দেখা গিয়েছে।

এদিকে নুসরাত-নিখিল দম্পতি সংসার ভাঙার ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু না জানালেও তাদের দু’জনের মধ্যে যে দ্বন্দ্ব রয়েছে তা প্রকাশ্যে এসেছে সম্প্রতি!

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি স্ক্রিনশটের ভিত্তিতে জানা গেছে, ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে রেখেছেন তারা।

২০১৯-এ ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন পশ্চিমবঙ্গের তৃণমূল সংসদ সদস্য নুসরাত। তাদের সম্পর্ক ভাঙছে কি না সে ব্যাপারে জানতে চাওয়া হলে ভারতীয় সংবাদমাধ্যমকে নুসরাত পরিষ্কার করে কিছু বলেননি।

শুধু বলেছেন, তার ব্যক্তিগত জীবনে কী ঘটছে না ঘটছে তা জনসমক্ষে নিয়ে আসার তার বিন্দুমাত্র ইচ্ছে নেই। তার বিয়ে বা প্রেমের ব্যাপারে যেসব আলোচনা শোনা যাচ্ছে, সে নিয়েও কিছু বলবেন না।

গুঞ্জন রয়েছে, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন নুসরাত। সম্প্রতি এই অভিনেতার সঙ্গে ঘুরতে রাজস্থানেও গিয়েছেন তিনি। তবে প্রেমের বিষয়টি নাকচ করে দিয়েছেন নুসরাতও।

বিজনেস আওয়ার/১৩ জানুয়ারি, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24