1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
ছাড়পত্র পেল ‘প্রিয় কমলা’
রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৩৭ অপরাহ্ন

ছাড়পত্র পেল ‘প্রিয় কমলা’

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : ছাড়পত্র পেয়েছে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী অভিনীত ‘প্রিয় কমলা’ ছবিটি। মুক্তিযুদ্ধকালে পাড়াগাঁয়ের এক প্রেমিক জুটির গল্প ফুটে উঠবে এ সিনেমায়। সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ করেছেন শাহরিয়ার নাজিম জয়।

সিনেমাটি গত বিজয় দিবসকে সামনে রেখে সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছিল। কিন্তু ১৩ ডিসেম্বর বোর্ড সদস্যরা সিনেমাটি দেখে কিছু সংশোধনী সাপেক্ষে আবার জমা দিতে বলেন। পরবর্তীতে নতুন করে সিনেমাটি জমা দেন জয়। এবার সিনেমাটিকে ছাড়পত্র দিয়েছে বোর্ড।

সেন্সর বোর্ড সদস্য, চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, আমরা আগেরবার সিনেমাটি দেখে কিছু সংশোধনী দিয়েছিলাম। পরিচালক আমাদের সংশোধনী মেনে সিনেমাটি জমা দেন। এবার আমরা সেন্সর ছাড়পত্র দিতে সম্মত হয়েছি।

গল্প সম্পর্কে জয় বলেন, ‘যুদ্ধের সময় একেবারের অজপাড়াগাঁয়ের নিটল প্রেমের গল্প ‘প্রিয় কমলা’। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ যখন সেই গ্রামে পড়ে তখন সেই প্রেম কীভাবে যুদ্ধে পরিণত হয় সেটিই তুলে ধরা হয়েছে এ ছবিতে। পাশাপাশি সেই ঘটনাকে ২০২০ সালের সঙ্গে লিঙ্ক করিয়ে দেখিয়েছি।

নির্মাতা সুত্রে জানা গেছে, ‘প্রিয় কমলা’র প্রধান চরিত্রে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। এ ছাড়া অভিনয় করেছেন সোহেল খান, সেহেঙ্গাল বিপ্লব, আজান, মালা প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

বিজনেস আওয়ার/১৬ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24