1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
নগ্ন মিউজিক ভিডিওতে জেনিফার লোপেজ (ভিডিও)
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন

নগ্ন মিউজিক ভিডিওতে জেনিফার লোপেজ (ভিডিও)

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : বহু দিন পর পর্দার এলেন জেনিফার লোপেজ। এলেন তো এলেন, ভক্ত-অনুসারীদের উত্তেজনার পারদ চড়ালেন। মিউজিক ভিডিওতে তার নগ্ন উপস্থিতি উন্মাদনা ছড়িয়ে দিয়েছে বিশ্বজুড়ে। ‘ইন দ্য মর্নিং ‘ শিরোনামে গানটি প্রকাশের পর হু হু করে ভাইরাল হয়ে পড়ছে।

৫১ বছর বয়সে তিনি যে উষ্ম, তার প্রমাণ দিলেন জেলো। মিউজিক ভিডিওটিতে তার অসাধরণ দৈহিক গড়নে বিস্মিত নেটিজেনরা। জেলোর টোনড বডি আর অ্যাবস দেখে মানুষের মনে প্রশ্ন- কী ভাবে এই বয়সে এমন ফিট রয়েছেন তিনি।

‘ইন দ্য মর্নিং’ মিউজিক ভিডিও’য় জেনিফার লোপেজকে একাধিক রূপে দেখা গিয়েছে। কখনও জলপরী, কখনও অপ্সরা, কোথাও বা পরী। প্রত্যেকটি রূপেই তিনি ম্যাজিক্যাল।

মিউজিক ভিডিওর টিজারটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। জেলো লিখেছেন, ‘নিজের থেকে বেশি ভালোবাসি তোমায়। নতুন মিউজিক ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে অত্যন্ত রোমাঞ্চিত আমি।’

তার কথায়, পুরো মিউজি ভিডিওটি প্রেমের প্রতীকে ভরা। তবে এই প্রেম এক তরফা। কারণ, প্রেম পারে না অন্যকে বদলে দিতে। বদলাতে পারে কেবল নিজেকে। নিজের ওড়ার স্বাধীনতা নিজেকেই খুঁজে নিতে হবে। যা কিছু অপছন্দের, যারা অপছন্দের— সে সব কিছুকে পেছনে ফেলে এগিয়ে যেতে হবে।

বিজনেস আওয়ার/১৬ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24