1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
অজিদের নিয়ন্ত্রণে ব্রিসবেন টেস্ট
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

অজিদের নিয়ন্ত্রণে ব্রিসবেন টেস্ট

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক : ব্রিসবেন টেস্টের দ্বিতীয় দিনের খেলার একটি সেশন ভেস্তে গেছে বৃষ্টিতে। ভারতের জন্য আশির্বাদ হয়ে এসেছে বৃষ্টি। অঝোর ধারার বৃষ্টিতে ব্রিসবেনের মাঠ পরিণত হয়েছে এক বিশাল লেকে।

শুরুতেই শুভমন গিল আর সেট ব্যাটসম্যান রোহিত শর্মাকে ফিরিয়ে যখনই অজিরা জেঁকে বসার চেষ্টা করছিল, তখনই বৃষ্টি এসে হানা দিল। দ্বিতীয় দিন শেষে ২ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ মাত্র ৬৯।

ব্রিসবেনে দ্বিতীয় দিনে অস্ট্রেলিয়া যোগ করল ৯৫ রান। দুপুরের খাবারের বিরতিতে যাওয়ার আগেই অস্ট্রেলিয়ার শেষ ৫ উইকেট তুলে নেয় ভারত। শুক্রবার অপরাজিত থাকা টিম পেইন অর্ধশতক করেন।

শার্দুল ঠাকুরের বলে রোহিত শর্মার হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে করে ৩৬৯ রান। পেইন ফিরতেই পরপর উইকেট তুলে নেন ভারতীয় বোলাররা।

৩১৫ রানে ৮ উইকেট হারায় অস্ট্রেলিয়া। মিচেল স্টার্ক এবং শততম টেস্ট খেলতে নামা নাথান লায়ন মিলে ৩৯ রান যোগ করেন।সুন্দর লায়নকে ফেরালে বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেনি অজিরা।

শেষ উইকেটে ১৪ রান যোগ করেই ভাঙে স্টার্ক ও জস হ্যাজেলউডের জুটি। ভারতের হয়ে ৩টি করে উইকেট নেন নটরাজন, শার্দুল এবং ওয়াশিংটন। সিরাজ নেন ১টি উইকেট।

দিনে বাকি ছিল আরও দুটি সেশন কিন্তু একটি সেশন যেতে না যেতেই বৃষ্টি হানা দিয়ে স্থগিত করে দেয় দিনের বাকি খেলা। আর তাতেই ৩০৭ রানে পিছিয়ে থেকে দিন শেষ করে ভারত।

আগামীকাল রোববার অপরাজিত থাকা চেতেশ্বর পুজারা ৮ রানে ও অধিনায়ক অজিঙ্কিয়া রাহানে ২ রান নিয়ে তৃতীয় দিন শুরু করবেন।

বিজনেস আওয়ার/১৬ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24