1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
মিশু সাব্বির-সারিকার ‘হোমমেইড’
রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:২৬ অপরাহ্ন

মিশু সাব্বির-সারিকার ‘হোমমেইড’

  • পোস্ট হয়েছে : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : বেশ কিছু নাটকে দারুণ অভিনয় করে দর্শক মহলে আলোচনা তৈরি করেছেন সময়ের জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির। কাজ করে চলেছেন ব্যস্ততা নিয়ে। সম্প্রতি তিনি ‘হোমমেইড’ শিরোনামের একটি নাটকে জুটি বেঁধেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকার বিপরীতে।

মিশু সাব্বিরের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছেন গোলাম সারোয়ার অনিক ও পরিচালনা করেছেন সাখওয়াত মানিক। নাটকটিতে মিশু-সারিকা ছাড়া আরও অভিনয় করেছেন মাসুম বাশার, মিলি বাশার, তামিম খন্দকার, জান্নাত, সম্রাটসহ অনেকে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা জানান, এ নাটকের গল্পে দেখা যাবে অর্ণব চরিত্রের যুবক মিশু সাব্বির। তার ফ্যামিলির সবাই বিদেশে প্রতিষ্ঠিত। দেশের বাড়িতে একমাত্র অর্ণব থাকে। অর্ণবের বাড়ির কাজকর্ম করার জন্য অনলাইন হোমমেইড সার্ভিস থেকে অর্ণব একজনকে নিয়োগ দেয়।

প্রথম দিন হোমমেইড বা গৃহপরিচারিকা নিতুকে দেখে অর্ণবের কোনোভাবেই বিশ্বাস হয় না এতো স্মার্ট একটা মেয়ে হোমমেইডের কাজ করে। নিতুর চাল চলন কথা বার্তা বেশ স্মার্ট। নিতু নিজেকে নীলস বলে পরিচয় দিতেই সাচ্ছন্দ বোধ করে। নাটকে নীলসের ভূমিকায় অভিনয় করেছেন সারিকা।

গল্পে নিতুর অদ্ভূত রকমের কাজ করার ধরণ কথাবার্তার স্টাইল ও পোশাল দেখে অর্ণব অবাক হয়ে ভাবে এমন একটা মেয়ে কীভাবে হোমমেইড হয়। এই ভাবনা থেকেই গল্পের শুরু। নীলস তার কাজের অজুহাতে নানান ধরণের রুটিন চাপিয়ে দেয় অর্ণবের উপর। অর্ণব নীলসের রুটিনে কোনঠাসা হয়ে পড়ে।

নির্মাতা সুত্রে জানা গেছে, ‘হোমমেইড’ নাটকটি শনিবার (১৭ জানুয়ারি) এনটিভিতে ও পরবর্তীতে সিলভার স্ক্রিন ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে।

বিজনেস আওয়ার/১৭ জনুয়ারি, ২০২১/এনডি/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24