1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
সাঈদ খোকনের এক মামলা খারিজ, আরেকটি প্রত্যাহার
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন

সাঈদ খোকনের এক মামলা খারিজ, আরেকটি প্রত্যাহার

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপসকে নিয়ে মানহানিকর বক্তব্য দেয়ার অভিযোগে সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে যে দুটি মামলা হয়েছিল, তার মধ্যে একটি খারিজ এবং আরেকটি প্রত্যাহার করা হয়েছে।

কাজী আনিসুর রহমান বাদি হয়ে করা মামলাটি গ্রহণের কোনো উপাদান না থাকায় মঙ্গলবার (১৯ জানুয়ারি)  ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ সেটি খারিজ করে দেন। আর অপর মামলার বাদী অ্যাডভোকেট মো. সারোয়ার আলম প্রত্যাহারের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালতে সাঈদ খোকনের বিরুদ্ধে মামলা দুটি করা হয়। এক মামলার বাদী কাজী আনিসুর রহমান, অন্যটির বাদী অ্যাডভোকেট মো. সারোয়ার আলম। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশের জন্য আজ দিন ধার্য করেন।

গত ৯ জানুয়ারি রাজধানীতে এক মানববন্ধনে বর্তমান মেয়র শেখ তাপসের বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন সাবেক মেয়র সাঈদ খোকন। সাঈদ খোকনের এ বক্তব্যকে ব্যক্তিগত অভিমত বলে মন্তব্য করেন মেয়র তাপস। এছাড়া সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির মামলা করার কথাও বলেন তাপস। 

তবে সাঈদ খোকনের বিরুদ্ধে মামলা হওয়ার পর তাপস সাংবাদিকদের জানিয়েছিলেন, অতিউৎসাহী দুই আইনজীবী এই মামলা করেছেন। এর সঙ্গে তার কোনো সংশ্লিষ্টতা নেই। এছাড়া দুই বাদীকে দ্রুত মামলা প্রত্যাহারের আহ্বান জানান মেয়র।  

বিজনেস আওয়ার/১৯ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24