1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২০ কিলোমিটার যানজট
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক : ঘন কুয়াশার কারণে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে প্রায় ২০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত কয়েক দফায় টোল আদায় বন্ধ রাখায় বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থেকে এলেঙ্গা পর্যন্ত যানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ জানায়, ঘন কুয়াশার কারণে সেতুর ওপর দুর্ঘটনা এড়াতে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা থেকে বেশ কয়েকবার টোল আদায় বন্ধ রাখা হয়। এ জন্য কয়েক ঘণ্টা সেতুর ওপর দিয়ে যান চলাচল করতে পারেনি। তাই সেতুর দুই পাড়ে যানবাহন আটকা পড়ে গাড়ির দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে।

সকালে সেতুর পূর্ব প্রান্ত থেকে টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। সেতুতে টোল আদায় শুরু হলেও মাত্রাতিরিক্ত গাড়ির কারণে ধীরগতিতে যান চলাচল করছে।

চালকেরা জানান, বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সড়কে একদিকে মহাসড়কের উন্নয়নকাজ হচ্ছে। এতে এক পাশ দিয়ে পরিবহন চলাচল করায় যানজটের সৃষ্টি হচ্ছে। আবার ঘন কুয়াশা ও সেতুতে টোল আদায় বন্ধ থাকায় ঘণ্টার পর ঘণ্টা মহাসড়কেই কাটাতে হচ্ছে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামাল হোসেন বলেন, ঘন কুয়ার কারণে সেতুর টোল আদায় কয়েক দফা বন্ধ রাখায় এ যানজটের সৃষ্টি হয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশা কেটে গেলে যান চলাচল স্বাভাবিক হবে।

বিজনেস আওয়ার/২২ জানুয়ারি, ২০২১/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24