1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
নারায়ণগঞ্জে বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে আগুন লেগে নিহত ৪
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে আগুন লেগে নিহত ৪

  • পোস্ট হয়েছে : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জে ডেসকো ও পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের দুটি বৈদ্যুতিক তার ছিঁড়ে বসতঘরে আগুন লেগে ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার (২২ জানুয়ারি) রাতে জেলার রূপগ‌ঞ্জে পূর্বাচল উপশহরের ১১ নম্বর সেক্টরের কুমারটেক গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাছুম মিয়া, তার স্ত্রী সীমা ও তাদের ২ প্রতিবন্ধী শিশু সন্তান।

পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত জানান, রাত পৌনে ৯টার দিকে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার স্টেশনের কাছেই কুমারটেক এলাকায় ডেসকোর তার নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের ওপর ছিঁড়ে পড়লে আগুনের সূত্রপাত হয়। এসময় ওই লাইনের নিচে বসবাস করা মাছুম মিয়ার ঘর মুহূর্তেই পুড়ে যায়।

এসময় ঘরে থাকা বাড়ির মালিক মাছুম মিয়া ও তার ২ প্রতিবন্ধী শিশু সন্তানসহ ৩ জন ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পূর্বাচল ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট কাজ করে ২০ মিনিটের মধ্যে আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় ঘর থেকে মাছুমের স্ত্রী সীমাকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

এ প্রসঙ্গে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদের বলেন, বৈদ্যুতিক তার ছিঁড়ে বসতঘরে সৃষ্ট আগুনে ঘটনাস্থলেই বাড়ির মালিক মাছুম মিয়া ও তাদের ২ প্রতিবন্ধী শিশু সন্তানের মৃত্যু হয়। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে মাছুমের স্ত্রীও মারা যান।

বিজনেস আওয়ার/২৩ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24