1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
সবাইকে দলের নিয়ম, শৃঙ্খলা মানতে হবে : কাদের
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন

সবাইকে দলের নিয়ম, শৃঙ্খলা মানতে হবে : কাদের

  • পোস্ট হয়েছে : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক : দল করতে হলে সবাইকে দলের নিয়ম, শৃঙ্খলা তথা দলের রীতি-নীতি ও গঠনতন্ত্র মানতে হবে। কথায়, আচরণে ও বক্তব্যে নিজের সীমারেখা অতিক্রম করা থেকে বিরত থাকতে হবে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (২৩ জানুয়ারি) সকালে নিজের সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে আওয়ামী লীগের এই নেতা এসব কথা বলেন।

কেউ দলীয় শৃঙ্খলার ঊর্ধ্বে নয় হুঁশিয়ারি দিয়ে ওবায়দুল কাদের বলেন, দলে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের রয়েছে নিজস্ব সীমারেখা। সীমারেখার মধ্যে থেকে দলীয় শৃঙ্খলার অনুশাসন মেনে চলতে হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ আগামী নির্মাণের যে অবিরাম প্রয়াস তা ঐক্যবদ্ধভাবে এগিয়ে নিতে হবে। কেউ দলীয় শৃঙ্খলার উর্ধ্বে নয়,শৃঙ্খলা ভঙ্গের বিষয়ে শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের বাতাসে এখনেও ষড়যন্ত্রের গন্ধ, অশুভ শক্তি সরকার হঠানোর চক্রান্তে লিপ্ত। চালানো হচ্ছে অপপ্রচার ও গুজব। এখন নিজেদের ঐক্যকে সুসংহত করতে হবে। শেখ হাসিনা সরকারের সমৃদ্ধির পথে যে অগ্রযাত্রা তা এগিয়ে নিতে হবে। ভালো আচরণ, শৃঙ্খলাবোধ এবং ঐক্যবদ্ধতার শক্তি দিয়ে জয় করতে হবে আগামীর চ্যালেঞ্জ।

বিএনপির উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, কথায় কথায় বিদেশি দূতাবাসে নালিশ করে বিএনপিই দেশকে নতজানু করেছে, আওয়ামী লীগ নয়। বিএনপি নিজেই ষড়যন্ত্র তত্ত্বে বিশ্বাসী এবং এ তত্ত্বের অনুসারী বলে সবক্ষেত্রে গন্ধ খুঁজে। বিএনপির অপমৃত্যুতো সেদিনই হয়েছে, যেদিন তারা সরকার পরিবর্তনের জন্য জনগণের কাছে না গিয়ে বিদেশি শক্তির কাছে নৈতিক সমর্থন চেয়ে বিবৃতি দিয়েছিলো।

এসময় রাজনীতি একটি বহুমাত্রিক মহাসড়ক উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, গণতান্ত্রিক চেতনায় আমাদের ভিন্নমাত্রা থাকতে পারে। কিন্তু এসব মতপার্থক্য আলোচনার মাধ্যমে নিরসন করতে হবে সাংগঠনিক পরিমণ্ডলে। কেউ দলীয় শৃঙ্খলার ঊর্ধ্বে নয়, শৃঙ্খলা ভঙ্গের বিষয়ে শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত।

বিজনেস আওয়ার/২৩ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24