1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
আলাভেসকে হারিয়ে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

আলাভেসকে হারিয়ে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক : পরপর দুই ম্যাচে হারের দুঃস্বপ্ন পেছনে ফেলে করিম বেনজেমার জোড়া গোলে লা লিগায় আলাভেসকে তাদেরই মাঠে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে লস ব্লাঙ্কেসরা। জোড়া গোল করেন দলটির তারকা স্ট্রাইকার করিম বেনজেমা। করোনা পজিটিভ হওয়ায় এই ম্যাচে ডাগআউটে ছিলেন না রিয়াল কোচ জিনেদিন জিদান। তবে শিষ্যরা ঠিকই কোচের মুখে হাসি ফোটালেন।

রোববার রাতে ম্যাচের ১৫তম মিনিটে কাসেমিরোর গোলে এগিয়ে যায় রিয়াল। প্রথমার্ধের শেষদিকে পাঁচ মিনিটের ব্যবধানে আরও দুই গোল তুলে নেন রিয়াল। ৪১তম মিনিটে ব্যবধানটা দ্বিগুণ করেন বেনজেমা। বিরতিতে যাওয়ার আগে ব্যবধানটা ৩-০ করে নেয় রিয়াল। প্রথমার্ধের যোগ করা প্রথম মিনিটে ফের ক্রুসের পাস থেকে অক্টোবরের পর প্রথমবার জালের দেখা পান হ্যাজার্ড।

ম্যাচের এক ঘন্টা ছোঁয়ার আগেই অবশ্য এক গোল ফেরত দিয়েছিল আলাভেস। ৫৯তম মিনিটে পেরেজের পাস থেকে জোশেলুর পাস থেকে ব্যবধান কমায় আলাভেস। তবে প্রতিপক্ষকে আর স্বপ্ন দেখার সুযোগ দেননি বেনজেমা। ৭০ মিনিটে লুকা মদরিচের পাস থেকে নিজের দ্বিতীয় গোল করেন বেনজেমা। শেষতক ৪-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে অতিথিরা।

এই জয়ে ১৯ ম্যাচে ১২ জয় আর চার ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে লা লিগায় দুই নম্বরে আছে রিয়াল মাদ্রিদ। দুই ম্যাচ কম খেলে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ। এদিকে দিনের অপর ম্যাচে কাদিসকে ৩-০ গোলে উড়িয়ে তিনে উঠে এসেছে সেভিয়া। আর ১৮ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে চার নম্বরে নেমে গেছে বার্সেলোনা।

বিজনেস আওয়ার/২৪ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24