1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
মিলানকে উড়িয়ে দিল আতালান্তা
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন

মিলানকে উড়িয়ে দিল আতালান্তা

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক : চলতি মৌসুমে সিরি’আ লিগে ঘরের মাঠে আতালান্তার বিপক্ষে ৩-০ গোলে হেরেছে এসি মিলান। এটি তাদের দ্বিতীয় হার। এর আগে এসি মিলানের অপরাজেয় থাকার দৌড় প্রথম থামায় জুভেন্টাস। তুরিনের বুড়িদের বিপক্ষে ঘরের মাঠ সান সিরোতে হারলেও অবশ্য ফের জয়ে ফিরে স্তেফানো পিওলির শিষ্যরা।

আক্রমণভাগে দুই অভিজ্ঞ স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচের সঙ্গে ক্রোয়েশিয়ান ফরোয়ার্ড মারিও মানজুকিচ। এই জুটি যে কত ভয়ঙ্কর হয়ে ওঠতে পারে এবং প্রতিপক্ষের জন্য তারা কত ভয়ের কারণ হতে যাচ্ছে তা স্বভাবসুলভ ভঙ্গিতে জানিয়েছিলেন ইব্রা। কিন্তু হলো উল্টোটা। তাতেও বড় হার এড়াতে পারল না রোজোনেরিরা। ঘরের মাঠে আতালান্তার বিপক্ষে ৩-০ গোলে হেরেছে।

এদিন ম্যাচে গোসেনের কর্নার কিক থেকে আতালান্তাকে ২৬তম মিনিটে এগিয়ে দেন ক্রিস্টিয়ান রোমেরো। বিরতির পর দ্বিতীয় গোল হজম করে বসে মিলান। পেনাল্টি থেকে আতালান্তার ব্যবধান দ্বিগুণ করেন জোসিফ ইলিচিচ। তৃতীয় গোলটির এসেছে রোমোরো পাসে জাপাতার পা থেকে।

হারলেও অবশ্য ১৯ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষস্থান ধরে রেখেছে মিলান। পয়েন্টে তাদেরকে ধরে ফেলার সুযোগ ছিল নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের। কিন্তু উদিনেসের মাঠে গিয়ে গোলশূন্য ড্র করেছে নেরাজ্জুরিরা। সমান ম্যাচে মিলানের চেয়ে ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে থাকতে হচ্ছে ইন্টারকে।

বিজনেস আওয়ার/২৪ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24