1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
একই মেয়ের জন্য সংঘর্ষে জড়ালেন ডিপজল-জয়
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:০৬ অপরাহ্ন

একই মেয়ের জন্য সংঘর্ষে জড়ালেন ডিপজল-জয়

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : পর্দায় তাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা যায় ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে। তবে ঢাকাই সিনেমায় খল নায়ক হিসেবেই তিনি বেশি পরিচিত। সম্প্রতি জয় চৌধুরীর সঙ্গে মারামারিতে জড়িয়েছেন ঢাকাই সিনেমায় এই খলনায়ক।

রাজধানীর উপকণ্ঠ সাভারের আলোচিত নাম ডিপজল। অর্থবিত্ত, প্রভাব-প্রতিপত্তির লড়াইয়ে সবসময় ব্যস্ত থাকেন তিনি। এলাকার সবাই তাকে গুন্ডা বলেই জানেন। পাশাপাশি একজন নারীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি। এদিকে জয় চৌধুরীও সেই একই মেয়েকে ভালোবাসেন। আর এর জের ধরেই পুলিশ টাউনে জয় চৌধুরীর সঙ্গে সংঘর্ষে জড়ান ডিপজল।

তবে এসব বাস্তবের কোনো ঘটনা নয়, ‘মানুষ কেন অমানুষ’ চলচ্চিত্রের প্রয়োজনে এমনটা করছেন তারা। গতকাল (২৩ জানুয়ারি) সাভারের পুলিশ টাউনে দৃশ্যধারণ করা হয়। অ্যাকশন দৃশ্য পরিচালনা করেন মিঠু।

এ সিনেমার গল্পে ডিপজলের সঙ্গে সংঘর্ষের বিষয়টি ব্যাখ্যা করে জয় চৌধুরী বলেন, ‘মানুষ কেন মানুষ’ সিনেমায় আমি একজন ব্যবসায়ী। ডিপজল চাচ্চু একজন গুন্ডার চরিত্রে অভিনয় করছেন। এই নিয়ে আমাদের শত্রুতা তৈরি হয়।’

‘মানুষ কেন অমানুষ’ সিনেমাটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে ডিপজল, জয় চৌধুরী ও মৌ খানকে। এতে আরো অভিনয় করছেন- বড়দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমার, সেলিম প্রমুখ। ডিপজলের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান অমি-বনি কথাচিত্র থেকে সিনেমাটি নির্মিত হচ্ছে।

বিজনেস আওয়ার/২৪ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24