1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
এলচেকে হারিয়ে লা লিগায় তিনে উঠল বার্সা
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

এলচেকে হারিয়ে লা লিগায় তিনে উঠল বার্সা

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক : লা লিগায় ক্রমেই নিজেদের অবস্থান ফিরে পাচ্ছে বার্সেলোনা। এলচেকে হারিয়ে লিগে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে কোম্যানের শিষ্যরা। দলের সেরা তারকা লিওনেল মেসিকে ছাড়াই পাওয়া এই জয়ে পয়েন্ট তালিকার তিনেও উঠেছে কাতালান জায়ান্টরা। এলচের মাঠে রোববার (২৪ জানুয়ারি) রাতে ২-০ গোলে জিতেছে বার্সা।

শুরুতে তেমন ভালো কোনো আক্রমণ শানাতে পারছিল না বার্সা। অবশ্য ধীরে ধীরে প্রতিপক্ষের গোলমুখে চাপ বাড়াতে থাকে সফরকারীরা। চারটি ভালো আক্রমণ করেছিল তারা। কিন্তু কাজের কাজ কিছুই হচ্ছিলন না। তবে বার্সা কাঙ্ক্ষিত গোলের দেখা পায় ৩৯তম মিনিটে। ফ্র্যাংকি ডি ইয়ংয়ের গোলে এগিয়ে যায় বার্সা।

দ্বিতীয়ার্ধে এলচে ম্যাচে ফেরার চেষ্টা করেছিল। কিন্তু বার্সা গোলরক্ষক মারক-আন্দ্রে টের স্টেগান দেয়াল হয়ে দাঁড়ান। উল্টো দেম্বেলে আরেকটু হলেও গোলের দেখা পেতে যাচ্ছিলেন। কিন্তু তার দুর্দান্ত শট ঝাঁপিয়ে ফেরান এলচে গোলরক্ষক। এরপর শেষদিকে দেম্বেলের বদলি নামা ত্রিনকাওকেও হতাশ করেন এলচের স্প্যানিশ গোলরক্ষক এদগার বাদিয়া।

অবশেষে পেদ্রির বদলি নামা পুস মাঠে নামা দুই মিনিটের মধ্যেই ব্যবধান দ্বিগুণ করেন। ডান দিক থেকে ডি ইয়ংয়ের বাড়ানো ক্রসে লাফিয়ে হেডে লক্ষ্যভেদ করেন এই তরুন স্প্যানিশ মিডফিল্ডার। এই জয়ে ১৯ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে তিনে উঠে এলো বার্সা। দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৪০। ৪৪ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে আছে অ্যাতলেতিকো মাদ্রিদ।

বিজনেস আওয়ার/২৫ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24