1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
রুবেলের দেহে আবার ভয়ঙ্কর সেই টিউমার!
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

রুবেলের দেহে আবার ভয়ঙ্কর সেই টিউমার!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক : সিঙ্গাপুরে দীর্ঘদিন উন্নত চিকিৎসার পর সুস্থও হয়ে উঠলেও কয়েকমাসের মাঝেই এল নতুন দুঃসংবাদ। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের দেহে আবার সেই ভয়ঙ্কর সেই টিউমার এসেছে।

আবারও ব্রেন টিউমারে আক্রান্ত হয়েছেন রুবেল। তার পুরনো টিউমারই নতুন করে ফিরে এসেছে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে রুবেল নিজেই এই তথ্য জানিয়েছেন।

২০১৯ সালে রুবেলের ব্রেন টিউমার শনাক্ত হয়েছিল। এরপর তিনি পাড়ি জমান সিঙ্গাপুরে। সেখানে দফায় দফায় চলছিল কেমোথেরাপি। তখন বিসিবিসহ অনেক ক্রিকেটার তাকে সহযোগিতা করেছিলেন।

এবার ফেসবুকে দেওয়া এক বার্তায় রুবেল জানান, অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে জানাচ্ছি, আমার টিউমার আবারও দেখা দিয়েছে। এবার আমার ৯ম কেমোথেরাপি চলছে। আল্লাহ যেন আমাকে সহায়তা করেন। আপনাদের দোয়া কামনা করছি।

সিঙ্গাপুর থেকে সুস্থ হয়ে আবার খেলাতেও ফিরেছিলেন মোশাররফ। কিন্তু তার পুরনো শত্রু আবারও ফিরে এসেছে। মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুবেলের অস্ত্রোপচারের সময় জানা যায়, টিউমার রূপ নিয়েছে গ্রেড তিনে। আর এক গ্রেড বৃদ্ধি পেলে অর্থাৎ গ্রেড চার মাত্রার টিউমার হলেই তা ক্যান্সার বলে গণ্য হতো।

বিজনেস আওয়ার/২৬ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24