1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
নতুনরুপে দেখা যাবে অপু বিশ্বাসকে
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন

নতুনরুপে দেখা যাবে অপু বিশ্বাসকে

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। যার ফলও পাচ্ছেন। দীর্ঘদিন পর্দায় না থাকলেও এখন অবধি তার জনপ্রিয়তায় ছেদ পড়েনি। অপুকে নিয়ে দর্শকদের আগ্রহ ঠিক আগের মতো আছে।

গত বছরই নতুন করে নিজেকে হাজির করার লক্ষ্য নিয়ে ছুটে চলছেন এই নায়িকা। প্রথমবারের মতো অনুদানের সিনেমায় অভিনয় করে ভক্তদের রীতিমতো চমকে দিয়েছেন। এ ছাড়া সম্প্রতি অপু অভিনীত ‘প্রিয় কমলা’ ছাড়পত্র পেয়েছে।

তিনি জানান, তার এই নতুন পথচলা খুব একটা সহজ হবে না। তারপরও চেষ্টা করে যাচ্ছেন। ছেলে আব্রাহামকে দেখাশোনাসহ নানা ব্যস্ততার পর নিজেকে ফিট রাখা ও সিনেমার চরিত্রে ধারণ করতে সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তার শারীরিক কসরতের ভিডিও সবাইকে চমকে দিয়েছে।

অপু বলেন, নতুনভাবেই নিজেকে দর্শকদের সামনে হাজির করবো। দুইটা সিনেমায় কাজ করেছি। যার মধ্যে ‘প্রিয় কমলা’ তো সেন্সরও পেয়ে গেল। আর ৪০ শতাংশ শুটিং শেষ হলেই ‘ছায়াবৃক্ষ’র কাজ শেষ হয়ে যাবে। অপুর মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি হলো- ‘রাজনীতি’।

এই নায়িকার হাতে এখন তিনটি ছবি আছে। এরমধ্যে দুটি মুক্তির অপেক্ষায়। মুক্তির অপেক্ষায় থাকা ছবি দুটি হলো ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ও ‘প্রিয় কমলা’। দুটি ছবিতেই অপু জুটি বেঁধেছেন বাপ্পী চৌধুরীর সঙ্গে। গেল বছরে অপু ‘ছায়াবৃক্ষ’ ছবিতে জুটি বাঁধেন মডেল-অভিনেতা নিরবের সঙ্গেও।

বিজনেস আওয়ার/২৫ জানুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24