1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
আবারও শুভশ্রীর বেম্বি বাম্পের ছবি ভাইরাল
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:২৩ অপরাহ্ন

আবারও শুভশ্রীর বেম্বি বাম্পের ছবি ভাইরাল

  • পোস্ট হয়েছে : বুধবার, ১০ জুন, ২০২০

বিনোদন ডেস্ক : ২০১৮ সালে ১১ মে টলিউডের পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে গাঁটছাড়া বাধেন নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। কলকাতার অন্যতম সুখী দম্পতির সংসারে এবার নতুন সদস্য আসতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করা মাত্রই কমেন্টের বন্যায় ভরিয়ে দিয়েছেন টলিউডের নায়িকারা।

এর আগে চলতি বছরের ১১ মে শুভশ্রী তার ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটারে নিজের ও রাজের একটি ছবি পোস্ট করে জানিয়েছিলেন, আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে ঘোষণা করতে চাই, আমরা প্রেগন্যান্ট। ছবিতে দেখা গিয়েছিল রাজের টি-শার্টে লেখা, ‘হবু বাবা’ ও শুভশ্রীর টি-শার্টে লেখা ‘হবু মা’।

এদিকে ইনস্টাগ্রামে আবারও বেশ কিছু ছবি পোস্ট করেছেন শুভশ্রী। যেখানে পলকা ডটেড কালো ম্যাটারনিটি পোশাক পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বেম্বি বাম্পের ছবি অবশ্য এর আগেও পোস্ট করেছিলেন অভিনেত্রী। তবে এবার আরও স্পষ্ট।

অন্তঃসত্ত্বা অবস্থায় মুড সুইং শুভশ্রীর। অতঃপর ফ্রিজ থেকে চুপিচুপি চকলেট বের করে মজেছেন নায়িকা। আর বউদির এই মজাদার কাণ্ড ক্যামেরাবন্দি করেছেন শুভশ্রীর ‘ননদিনী’ সৃষ্টি। তাছাড়া অভিনেত্রী শ্রাবন্তী, সৃজিত-পত্নী মিথিলা, কৌশানী অনেকেই ‘মিষ্টি’বার্তা পাঠিয়ে অভিনন্দন জানিয়েছেন শুভশ্রীকে।

বিজনেস আওয়ার/০৯ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ