1. [email protected] : Anissuzzaman : Anissuzzaman
  2. [email protected] : anjuman : anjuman
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : mujahid : mujahid
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Rajowan : Rajowan
আবারও বিতর্কিত মন্তব্য করে সমালোচনায় নোবেল
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
বাংলা বাংলা English English

আবারও বিতর্কিত মন্তব্য করে সমালোচনায় নোবেল

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ১২ জুন, ২০২০

বিনোদন ডেস্ক : ক্যারিয়ারের শুরু থেকে নানা বিতর্কিত মন্তব্য করে সমালোনায় আছেন তিনি। কখনো দেশের সিনিয়র শিল্পীদের তুচ্ছতাচ্ছিল্য করা, কখনো ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে বিতর্কিত মন্তব্য, আবার কখনবা নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট।

নানা কীর্তিকলাপের জের ধরে বারবার আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন গায়ক মঈনুল আহসান নোবেল। তবে তাতেও কিন্তু সাবধান হননি তিনি। বিতর্ক আর নোবেল যেন একে অপরের পরিপূরক। আবারও বিতর্কিত মন্তব্য করে বসলেন গায়ক। তার দাবি বেয়াদবি বড়দের কাছ থেকে শিখেছেন।

সম্প্রতি নোবেলের ‘তামাশা’ শিরোনামে মিউজিক অ্যালবাম রিলিজ করে। তবে সেই গানে সাড়া পড়েনি একদম। প্রশংসার চেয়ে সমালোচনাই হয়েছে বেশি। ভিডিওর নিচে নোবেলকে ‘বেয়াদব’ বলেও কটাক্ষ করেন নেটিজেনরা। সেই ঘটনার পরই দিন এক বেসরকারি চ্যানেলে একান্ত সাক্ষাৎকার দেন নোবেল।

প্রশ্নোত্তর পর্বে ‘বেয়াদব’কটাক্ষ নিয়ে প্রশ্ন করা হয় তাকে। কথা বলতে গিয়ে নোবেল বলেন, ‘আমি আর কি বেয়াদবি করেছি? শাফিন ভাই তার গান প্রকাশের আগে ফুয়াদ ভাইসহ অনেককেই গালিগালাজ করেছিলেন। কিন্তু আমার চেয়ে বেয়াদবি বেশি করছে ওনারা। আমি ভাই বেয়াদবি বড়দের কাছ থেকে শিখছি।

বিজনেস আওয়ার/১২ জুন, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ