1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:২৪ অপরাহ্ন

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬

  • পোস্ট হয়েছে : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক (বগুড়া) : বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে দুই চালকসহ ৬ জন নিহত হয়েছেন। রবিবার (২১ ফেব্রুয়ারি) ভোরে ঢাকা-রংপুর মহাসড়কের কলেজ রোডে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১০ জন। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিসের সূত্র জানায়, বগুড়াগামী এসআর ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস বেপরোয়া গতিতে আসছিল। রবিবার ভোর পৌনে ৫টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার কলেজ রোড এলাকায় পৌঁছলে ওয়ারটেক করতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারান। তখন পাথর বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস-ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে দুই চালকসহ ৬ জন নিহত হন।

আহতদেরকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে হাইওয়ে পুলিশ বগুড়া অঞ্চলের শেরপুর ফাঁড়ির ইনচার্জ বানিউল আনাম জানান, যাত্রীবাহী বাসটি বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়ে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

বিজনেস আওয়ার/২০ ফেব্রুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24