1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
রোমান্টিক দৃশ্যে বিরক্ত হন সালমান খান : ক্যাটরিনা
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

রোমান্টিক দৃশ্যে বিরক্ত হন সালমান খান : ক্যাটরিনা

  • পোস্ট হয়েছে : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক: অনেক বছর আগে ‘ম্যায়নে পিয়ার কিয়ুঁ কিয়া’ সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন দেখে উচ্ছ্বসিত হয়েছিলেন ভক্তরা। সিনেমাটি মুক্তি পাওয়ার কিছুদিন পরেই শোবিজপাড়ায় গুঞ্জন চরমে ওঠে, সালমান ও ক্যাটরিনা চুটিয়ে প্রেম করছেন।

দীর্ঘদিন তাঁরা একসঙ্গে ছিলেন, যত দিন না তাঁদের সম্পর্কে চিড় ধরে এবং সরে যাওয়ার সিদ্ধান্ত নেন। এই জুটির বিচ্ছেদের পর অনেকে ভেবেছিলেন, রুপালি পর্দায় সালমান-ক্যাটরিনাকে আর দেখা যাবে না।

তবে ভক্তদের সেই মনোভাবকে তাঁরা ভুল প্রমাণ করেন এবং দুটি সিনেমা উপহার দেন— ‘টাইগার জিন্দা হ্যায়’ ও ‘ভারত’। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর সিক্যুয়াল ‘এক থা টাইগার’ সিনেমাতেও সালমানের সঙ্গে কাজ করেছেন ক্যাটরিনা।

এ সিনেমায় সালমানের সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে একসাক্ষাৎকারে ক্যাটরিনা জানান, রোমান্টিক দৃশ্যে সালমান পটু নন।

সেই সাক্ষাৎকারে ক্যাটের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, রোমান্টিক অভিনেতা, না কি অ্যাকশন হিরো হিসেবে সালমানকে পছন্দ করেন? উত্তরে এ আবেদনময়ী বলেন, দুটোই, আমার মনে হয়। এখন দর্শক অ্যাকশন-রোমান্টিক পছন্দ করে এবং তা ভালো চলে।

ক্যাট আরও বলেন, একটি বিষয়, আমি মনে করি না যে রোমান্টিক দৃশ্য ঠিকঠাক চালনা করতে পারেন সালমান। এতে তিনি খুব বিরক্ত হন। তো, আমি মনে করি, বিরতি নেওয়া ভালো হবে এবং তিনি অ্যাকশন সিনেমা করতে পারেন।

একই সাক্ষাৎকারে নিজের জীবনে দেখা অন্যতম সাহায্যকারী মানুষ হিসেবে আখ্যা দেন সালমানকে। ক্যাটরিনা বলেন, সালমান খুবই স্বতঃস্ফূর্ত অভিনেতা। নিজের কাজের ব্যাপারে খুবই আগ্রহী। তাঁর সঙ্গেও তেমন। এ জন্যই সালমানের এত জনপ্রিয়তা ও ভক্তকুল।

বিজনেস আওয়ার/২২ ফেব্রুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24