1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
বিনামূল্যে দেখা যাবে ৬ নাটক
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন

বিনামূল্যে দেখা যাবে ৬ নাটক

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ গ্লোবালে মুক্তি পেতে যাচ্ছে তারকাবহুল ছয়টি নাটক। আগামী ২৬ ফেব্রুয়ারি ‘জি ড্রামা টাইম’ নামে জিফাইভ গ্লোবালের নতুন বিভাগে মুক্তি পাবে নাটকগুলো। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জি ফাইভ।

নাটকগুলোতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তাসনিয়া ফারিণ, জিয়াউল ফারুক অপূর্ব, শিবা আলী খান, ইরফান সাজ্জাদ, সারিকা সাবাহ, অহনা রহমান, মোশাররফ করিম ও তারিনসহ আরও অনেকে।

‘পিরিতি কাঁঠালের আঠা’ মানে ভালোবাসার বন্ধন কাঁঠালের আঠার মতো জোরালো। জনপ্রিয় এই বাউল বা লোকসংগীতের ওপর ভিত্তি করে নির্মাণ হয়েছে মিজানুর রহমান আরিয়ানের ‘তোমার টানে’, মেহেদী হাসানের ‘২৫২১’ এবং মোহন আহমেদের ‘বিয়ে শাদী’।

‘হৃদমাঝারে রাখব’র ওপর ভিত্তি করে নির্মাণ হয়েছে শাখাওয়াত মানিকের ‘চেনা মুখ, অচেনা ঠিকানা’, মেহেদী হাসানের ‘হাই ভলিউম’ এবং সোহেল হাসানের ‘নো প্রেম নো বিয়ে’। টাইটেলই বলে দিচ্ছে গভীর ভালোবাসার আবেশ নিয়ে তৈরি হয়েছে এই নাটকগুলো।

নাটকগুলো প্রসঙ্গে জিফাইভ গ্লোবালের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, বাংলাদেশের অন্যতম নির্মাতা এবং জনপ্রিয় শিল্পীদের নিয়ে ছয়টি নাটক আনতে পেরে আমরা আনন্দিত। দেশের সব মানুষ যেন স্থানীয়ভাবে নির্মিত এই নাটকগুলো উপভোগ করতে পারেন, এ জন্য বিনামূল্যে কনটেন্টগুলো দেখানোর সিদ্ধান্ত নিয়েছে জিফাইভ।

বিজনেস আওয়ার/২৩ ফেব্রুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24