1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
জামালপুরে দোস্ত এইডের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে স্যানিটারি সামগ্রী বিতরণ
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

জামালপুরে দোস্ত এইডের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে স্যানিটারি সামগ্রী বিতরণ

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক (জামালপুর) : জামালপুরের মেলান্দহ উপজেলায় দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি- এর উদ্যোগে দুইশ’ জন মেয়ে শিক্ষার্থীর মাঝে স্যানিটারি ন্যাপকিন ও শ্যাম্পু বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) মেলান্দহ সদর ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা প্রাঙ্গনে এ সব স্যানিটারি ন্যাপকিন ও শ্যাম্পু বিতরণ করা হয়ে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান- আলহাজ্ব এম, এম জামাল আব্দুল নাসের (বাবুল), মেলান্দহ’র উপজেলা নির্বাহী অফিসার তামিম আল ইয়ামিন, ইসলামপুর’র উপজেলা নির্বাহী অফিসার- মাজহারুল ইসলাম, মেলান্দহ’র বিআরডিবি চেয়ারম্যান- মনিরুজ্জামান জুয়েল, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি- মোহাম্মদ আলী জিন্নাহ, মেলান্দহ পৌর আওয়ামী লীগের সভাপতি- আসাদ উল্লাহ ফারাজী ও দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির সেক্রেটারি জেনারেল বীর মুক্তিযোদ্ধা গোলাম মোহাম্মদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন- জামালপুরের সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সরকার আব্দুস সালাম বকুল, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেলান্দহ সদর ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ- মাওলানা মোঃ মুজিবুর রহমান।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ মেয়েদের স্বাস্থ্যগত বিভিন্ন দিকের প্রতি যত্নবান হওয়ার সাথে সাথে এরকম একটি অনুষ্ঠান করার জন্য দোস্ত বাংলাদেশ সোসাইটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি এর উত্তরোত্তর আরো মানবিক কাজে উৎসাহী হতে পারে সেই আশাবাদ ব্যক্ত করেন। এই অনুষ্ঠানে বক্তারা স্বেচ্ছাসেবক সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় দোস্ত এইড চেয়ারম্যান সংগঠনের এর কার্যক্রম তুলে ধরেন।

বিজনেস আওয়ার/২৩ ফেব্রুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24