1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়লো টাইগাররা
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়লো টাইগাররা

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক : ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে গেলো টাইগাররা। পূর্ব ঘোষণা অনুযায়ী মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার একটী ফ্লাইটে নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ত্যাগ করে টাইগার স্কোয়াড।

করোনা মহামারির পর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করলেও বাংলাদেশের মূল টাইগারদের চ্যালেঞ্জটা দেশের বাইরে।

নিউজিল্যান্ডের বিপক্ষে তামিম ইকবালদের জন্য অপেক্ষায় বিরুদ্ধ কন্ডিশন, কোয়ারেন্টাইন ও জৈব সুরক্ষা বলয়ের বিধিনিষেধ। পরিসংখ্যানও কিউইদের পক্ষে। নিউজিল্যান্ডের মাটিতে কোনো ম্যাচই এখনো পর্যন্ত জেতেনি বাংলাদেশ।

বিমানে ওঠার আগে ওয়ানডে অধিনায়ক তামিম বলেন, আমরা সবাই জানি নিউজিল্যান্ড কন্ডিশন আমাদের জন্য কঠিন। কিন্তু অসম্ভব না। আমরা চেষ্টা করব যে জিনিসটা নিউজিল্যান্ডে কোনোদিন অর্জন করিনি, এবার সেটা অর্জন করতে পারি।

তিনি আরও বলেন, অবশ্যই ভালো কিছু হবে। সবাই যেভাবে মানসিক ও ক্রিকেটীয় প্রস্তুতি নিয়েছে, আশা করি সবাই ভালোই করবে। অবশ্যই, এবার যেন আমরা সেটা ভাঙ্গতে পারি, জিতে ফিরতে পারি।

এই সিরিজে দলের ম্যানেজার জালাল ইউনুস বলেন, কঠিন সফর। খুবই চ্যালেঞ্জিং একটা সিরিজ। ছেলেদের দেখে মনে হয়েছে ওরা প্রস্তুত। আমাদের যেমন করেই হোক, লড়াই করে আসতে হবে।

নিউজিল্যান্ড সফরে আগামী ২০, ২৩ ও ২৬ মার্চ কিউইদের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে অধিনায়ক তামিম ইকবালের দল। এরপর তিনটি টি-টোয়েন্টি হবে যথাক্রমে আগামী ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল। সেখানে ৫ দিনের একটি ক্যাম্প করবে সফরকারী বাংলাদেশ দল।

বিজনেস আওয়ার/২৩ ফেব্রুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24