1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
রাখীর মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন সালমান
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৩৪ অপরাহ্ন

রাখীর মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন সালমান

  • পোস্ট হয়েছে : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউড ভাইজান সালমান খানের নামে বদনাম যেমন রয়েছে, তেমনি রয়েছে সুনামও। তার উদারতার কথা সবাই প্রায় জানেন। এবার অভিনেত্রী রাখী সাওয়ান্তের মায়ের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য করলেন সালমান খান।

বিগ বস’-এর ঘরে থাকাকালীনই মায়ের অসুস্থতার খবর শুনতে পেয়েছিলেন রাখী সাওয়ান্ত। শোয়ে প্রকাশ্যেই কেঁদেও ফেলেন। এরপরই বিজয়ীর নাম ঘোষণার আগেই ১৪ লক্ষ টাকা নিয়ে বেরিয়ে যান ‘বিগ বস’ থেকে।

তবে মায়ের চিকিৎসা করাতে গিয়ে দেখেন বহু ধার-দেনা বাকি। অতঃপর বেজায় সমস্যায় পড়তে হয় অভিনেত্রীকে। রাখী সাওয়ান্তের মায়ের এহেন শারীরিক পরিস্থিতির খবর যায় সালমান খানের কাছে।

এ কথা শুনেই সালমান এগিয়ে এলেন সাহায্য করতে। রাখী সাওয়ান্তের ক্যানসারে আক্রান্ত মায়ের পাশে দাঁড়ালেন সালমান খান এবং তার ভাই সোহেল খান। সালমানের আর্থিক সাহায্যের পরই অভিনেত্রীর মায়ের কেমোথেরাপি শুরু হয়।

রাখী জানান, গোটা বিগবসের জার্নি নিয়ে আমি দারুণ খুশি। শেষ পর্যন্ত কেন আমি থাকিনি, কেন আমি জিতলাম না, তা নিয়ে একটুও দুঃখ নেই আমার। কারণ, আমার যতটা টাকা প্রয়োজন ছিল, ততটা আমি পেয়ে গেছি।

রাখী আরও জানিয়েছেন, আসলে আমার মা, আমার কাছে গোটা বিশ্ব। মাকে প্রাণে বাঁচাতে হবে। বিগবস থেকে পাওয়া এই ১৪ লাখ টাকা আমার মায়ের কেমো থেরাপিতে লেগে যাবে। এটাই আমার কাছে সবচেয়ে বড় পুরস্কার।

সালমানের এমন উদ্যোগে বেজায় খুশি রাখী সাওয়ান্ত। কৃতজ্ঞতা স্বীকার করে একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। যেখানে জয়া সাওয়ান্তকে দেখা যাচ্ছে সালমানকে দু’হাত ভরে আশীর্বাদ করতে। তিনি বলেন, সালমানের সঙ্গে সব সময় ঈশ্বর রয়েছেন। ঈশ্বর যেন তাদের মঙ্গল করেন।

বিজনেস আওয়ার/২৭ ফেব্রুয়ারি, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24