1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
কোনও ভালো প্রস্তাব আসেনি : অপু
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৩০ অপরাহ্ন

কোনও ভালো প্রস্তাব আসেনি : অপু

  • পোস্ট হয়েছে : বুধবার, ৩ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক : প্রায় তিন বছর পর আবারও বড় পর্দায় ফিরতে যাচ্ছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। কলকাতায় শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে অপু বিশ্বাস অভিনীত কলকাতার প্রথম সিনেমা ‘শর্টকাট’। নচিকেতা চক্রবর্তীর লেখা গল্পে এটি পরিচালনা করেছেন সুবীর মন্ডল।

অনেক দিন পর পর্দায় ফেরা প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, প্রায় তিন বছর পর দর্শকদের মাঝে ফিরছি। তাই স্বাভাবিকভাবেই ভালো লাগা কাজ করছে। সম্প্রতি কলকাতায় গিয়ে সিনেমাটির ডাবিং করে এসেছি। শিগগিরই কলকাতার পাশাপাশি বাংলাদেশেও মুক্তি পাবে।

‘প্রিয় কমলা’ সিনেমাটির মুক্তির ব্যাপারে তিনি বলেন, সেন্সরের কারণে পিছিয়ে গেলো। যেহেতু মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা। তাই এখন সেটা বিবেচনা করে ভালো দিন দেখে মুক্তি দেয়া হবে।

‘ছায়াবৃক্ষ’র ছবির শুটিং এর ব্যাপারে অপু আরও বলেন, অভ্যন্তরীণ কিছু সমস্যার কারণে শুটিং শেষ হয়নি। এর কাজও দ্রুতই শুরু হবে।

নতুন সিনেমার ব্যাপারে অপু বলেন, সম্ভাবনা তো অবশ্যই আছে। নিজেকে ওইভাবে প্রস্ততও করছি। কিন্তু এখন পর্যন্ত ভালো কোনো প্রস্তাব আসেনি। ভালো কাজের অপেক্ষায় আছি। দর্শকরা যে কাজগুলো দেখে অভ্যস্ত সেই ধরনের কাজের সঙ্গে যুক্ত হতে চাই।

বর্তমানে চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অবস্থা প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, সবে তো নতুনভাবে আবার একটা পৃথিবী দেখছি। বাঁচার চেষ্টা করছি। সেই জায়গা থেকে আমাদের ইন্ডাস্ট্রি তো ভালোই এগিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, আজ থেকে এক দেড় মাস আগেও বলতাম ইন্ডাস্ট্রির মানুষ কাজ পাচ্ছে না। কী হবে পরিস্থিতি! তবে এখন কিন্তু কাজের সংখ্যা বাড়ছে। আমার কাছে মনে হয় ইন্ডাস্ট্রি ভালোর দিকে যাচ্ছে।

বিজনেস আওয়ার/০৩ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24