1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
মিশু সাব্বির-চমকের 'ভাইরাল হাসবেন্ড
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৪০ অপরাহ্ন

মিশু সাব্বির-চমকের ‘ভাইরাল হাসবেন্ড

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক : বেকার ভাইরাল পার্সন স্বামীকে নিয়ে বিড়ম্বনায় পড়া স্ত্রীর গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘ভাইরাল হাসবেন্ড’। মো. সাইফুর রহমান কাজলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা সাখাওয়াৎ মানিক।

নাটকের গল্পের কেন্দ্রীয় চরিত্র বাবু। যে কিনা একজন বেকার ভাইরাল পার্সন। তার বিভিন্ন অদ্ভুত কর্মকাণ্ড ফেসবুকে ভাইরাল হয়ে যাওয়ায় তার স্ত্রী তাকে নিয়ে প্রচন্ড বিপাকে পড়ে।

স্ত্রী মাহি যে কিনা তার হাজবেন্ডকে চাকরির জন্য প্রচন্ড ভাবে চাপ প্রয়োগ করতে থাকে। চাকরির সন্ধান করতে গিয়ে বাবু তার বন্ধুর বুদ্ধিতে অভিনব কায়দায় ভাইরাল হয়ে চাকরি লাভ করার চেষ্টা করে। কিন্তু তার এই উদ্ভট কর্মকাণ্ডে সে প্রচণ্ড ভাবে বিপদে পড়ে।

তার স্ত্রী তাকে বিপদ থেকে উদ্ধার করলেও তার সেই উদ্ভব কর্মকাণ্ড থেমে থাকে না।একটা সময় বাবুকে নিয়ে বিভিন্ন পরিচালক নাটক বানানোর চেষ্টা করে। তার জনপ্রিয়তাকে পুঁজি করে।

কিন্তু সে ক্ষেত্রে সমস্যা আরও ঘনীভূত হয়। এবং একটা নাটকীয় পরিস্থিতি সৃষ্টি হয়। সেই পরিস্থিতিতে থেকে উদ্ধার পাওয়ার জন্য বাবুর সর্বশেষ প্রচেষ্টা নাটকের মধ্যে আরও নাটকীয়তার জন্ম দেয়। একটা শিক্ষনীয় বিষয় এর মাধ্যমে নাটকটির পরিসমাপ্তি ঘটে।

নাটকটিতে বাবু চরিত্রে মিশু সাব্বির এবং তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন চমক। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে, পীরজাদা হারুন, তামিম খন্দকার, সাঈদী, সম্রাট এবং জান্নাত সহ আরো অনেকে।

নাটক সম্পর্কে পরিচালক মানিক বলেন, নাটকের গল্পটি বেশ চমৎকার। সমসাময়িক বিষয়ের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে। সবচেয়ে বড় কথা একটা বাস্তব শিক্ষণীয় বিষয় এর মধ্যে অন্তর্ভুক্ত করা হয়েছে।

নির্মাতা সুত্রে জানা গেছে, ‘ভাইরাল হাসবেন্ড’ নাটকটি আগামীকাল শুক্রবার (০৫ মার্চ) রাত ৯টা ০৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে ।

বিজনেস আওয়ার/০৪ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24