1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত জয় শ্রীলঙ্কার
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:২২ অপরাহ্ন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত জয় শ্রীলঙ্কার

  • পোস্ট হয়েছে : শনিবার, ৬ মার্চ, ২০২১

স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বড় জয় পেয়েছে শ্রীলঙ্কা। শনিবার অ্যান্টিগায় ক্যারীবিয়দের সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৪৩ রানের বড় পেয়েছে শ্রীলঙ্কা।

এই ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন লঙ্কান অধিনায়ক অ্যাঞ্জেলা ম্যাথিউস। ইনিংস উদ্বোধনে এসে তাদের দারুণ শুরু এনে দেন দুই ওপেনার গুনাতিলাকা ও পাথুম নিশানকা। উদ্বোধনী জুটিতে তারা যোগ করেন ৯৫ রান।

৩৭ রান করে নিশানকা রান আউটে কাটা পড়লে ভাঙে এই জুটি। দলীয় সংগ্রহে এক রান বাড়তেই ফিরে যান আরেক ওপেনার গুনাতিলাকাও। তিনি আউট হন ব্রাভোর বলে, ৫৬ রান করে।

এরপর কেবলই ছন্দপতন। কোনো ব্যাটসম্যানই উইকেটে থিতু হতে পারেননি। শেষে এসে ডি সিলভার ১৯ রানের ইনিংসে সংগ্রহটা বড় হয় লঙ্কানদের। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে তারা তুলে ১৬০ রান। উইন্ডিজদের পক্ষে দুই উইকেট পান ব্রাভো।

জবাবে উইন্ডিজ ব্যাট করতে নেমে শুরু থেকে নিয়মিত উইকেট হারানোয় গড়ে উঠেনি বড় কোনো জুটি। ২৩ রান করা দশ নম্বরে খেলতে নামা ওবাড মুকোই তাদের সর্বোচ্চ রান সংগ্রাহক। দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান আসে ওপেনার লেন্ডল সেমন্সের ব্যাট থেকে।

শেষ পর্যন্ত আট বল বাকি থাকতেই ১১৭ রানে অলআউট হয় স্বাগতিকরা। ম্যাচ হারে ৪৩ রানে। লঙ্কানদের পক্ষে ডি সিলভা ৪ ওভারে ১৭ রান দিয়ে তিন উইকেট ও সান্দাকান ৩ ওভার ৪ বলে ১০ রান দিয়ে পান তিন উইকেট।

বিজনেস আওয়ার/০৬ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24