1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
স্পর্শিয়া এবার খুনি চরিত্রে!
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:১১ অপরাহ্ন

স্পর্শিয়া এবার খুনি চরিত্রে!

  • পোস্ট হয়েছে : শনিবার, ৬ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক : বড় পর্দার পাশাপাশি ওয়েব ও স্বল্পদৈর্ঘ্য সিনেমাতেও কাজ করছেন অর্চিতা স্পর্শিয়া। এরমধ্যে নিজের চরিত্রেও ভিন্নতা আনছেন নিয়মিত। তবে অর্চিতা স্পর্শিয়ার সব ব্যস্ততা এখন সিনেমা নিয়ে।

সম্প্রতি স্পর্শিয়া অভিনয় করেছেন ‘এ পারফেক্ট মার্ডার’ শিরোনামে থ্রিলার ঘরানার একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমায়। যেখানে একজন খুনির চরিত্রে দেখা যাবে জনপ্রিয় এই তারকাকে। তার সঙ্গে বিশেষ চরিত্রে রয়েছেন মাহাদী হাসান।

‘এ পারফেক্ট মার্ডার’ স্বল্পদৈর্ঘ্যটি পরিচালনা করেছেন নির্মাতা আশ্বাস এম এ চৌধুরী। গতকাল ৫ ফেব্রুয়ারি (শুক্রবার) স্বল্পদৈর্ঘ্যের টিজার প্রকাশ হয়েছে।

এ প্রসঙ্গে পরিচালক বলেন, থ্রিলার ঘরানার ফিকশনের জনপ্রিয়তা বাড়ছে। এজন্য এই ধরনের কাজের সংখ্যাটাও এখন বেশি। আমার স্বল্পদৈর্ঘ্য সিনেমায় ভিন্ন এক রূপে দেখা যাবে স্পর্শিয়াকে। আশা করি পুরো কাজটা দর্শকদের ভালো লাগবে।

অন্যদিকে অর্চিতা স্পর্শিয়া বলেন, এই চরিত্রটি একদমই অন্যরকম। বাংলাদেশের সাধারণ এক নারী, যারা কর্মক্ষেত্রে প্রায়ই হয়রানির শিকার হয়। তেমনই একটি চরিত্র ফুটিয়ে তোলার চেষ্টা করেছি আমি। এখন অপেক্ষায় আছি স্বল্পদৈর্ঘ্যটি মুক্তির।

উল্লেখ্য, অর্চিত স্পর্শিয়া বর্তমানে ব্যস্ত আছেন ‘ফিরে দেখা’র শুটিংয়ে। এখানে তার বিপরীতে অভিনয় করছেন নিরব হোসেন। প্রথমবার এই জুটিকে বড় পর্দায় দেখা যাবে।

বিজনেস আওয়ার/০৬ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24