1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
কথা বলা নিষেধ নুসরাত ফারিয়ার!
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:৫৪ অপরাহ্ন

কথা বলা নিষেধ নুসরাত ফারিয়ার!

  • পোস্ট হয়েছে : শনিবার, ৬ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক : আজ বাংলাদেশ তো কাল মুম্বই। শুটিংয়ের জন্য এদেশ ওদেশ ছুটেই চলছেন। বলা যেতেই পারে ক্যারিয়ারের সুসময় পার করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া।

বর্তমানে তিনি ‘বঙ্গবন্ধু’ ছবির কাজে মুম্বই রয়েছেন। মাঝে এক দিনের জন্য দেশে ফিরেছিলেন। ‘অপারেশন সুন্দরবন’-এর টিজার উন্মোচন অনুষ্ঠানে যোগ দিয়ে পরদিন আবারও ফিরে যান। এই ছুটে চলায় কোনো ক্লান্তি নেই তার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কিশোর বেলার চরিত্রে অভিনয় করছেন ফারিয়া।

কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে ফারিয়া বলেন, ছবিটি নিয়ে কথা বলা নিষেধ আছে। তাই এখন কিছু বলতে চাইছি না। এতটুকুই বলবো কাজটা অনেক সুন্দরভাবে হচ্ছে। আমরা সবাই সর্বোচ্চটুকু দিয়েই চেষ্টা করছি।

এদিকে গত বছরের ৬ মার্চ ফারিয়া অভিনীত সর্বশেষ ছবি ‘শাহেনশাহ’ মুক্তি পায়। এতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে ‘অপারেশন সুন্দরবন’।

এই ছবির ব্যাপারে ফারিয়া বলেন, এ বছর তিন-চারটা ছবি মুক্তির সম্ভাবনা রয়েছে। ঈদুল আজহায় ‘অপারেশন সুন্দরবন’, এপ্রিলে ‘যদি কিন্তু তবু’ মুক্তির সম্ভাবনা আছে। আর ‘পাতালঘর’ ও এ বছরই মুক্তি পেতে পারে।

অভিনয়ের পাশাপাশি গানও করেন ফারিয়া। তার প্রথম গান ‘পটাকা’ প্রকাশ হয় ২০১৮ সালে। নতুন খবর হল, এবার নিজের রেকর্ড নিজেই ভাঙলেন তিনি। অন্তর্জালে ঝড় তোলা ফারিয়ার দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’ কোটির ক্লাবে নাম লিখিয়েছে।

বিজনেস আওয়ার/০৬ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24