1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
ঘোষণা অনুযায়ী সিনেমা নির্মাণ করছেন ডিপজল
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:১০ অপরাহ্ন

ঘোষণা অনুযায়ী সিনেমা নির্মাণ করছেন ডিপজল

  • পোস্ট হয়েছে : শনিবার, ৬ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক : প্রতিমাসে একটি করে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। ঘোষণা অনুযায়ী একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছেন।

জানা গেছে, গত আড়াই মাসে তিনি নতুন দুইটি সিনেমার কাজ শেষ করেছেন। সিনেমা দুইটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। এর একটি হচ্ছে ‘অমানুষ হলো মানুষ’। অন্যটি ‘বাংলার হারকিউলিস’।

গত মাসের ১৬ তারিখ শুরু করেছিলেন নতুন সিনেমা ‘বাংলার হারকিউলিস’ সিনেমার কাজ। একটানা শুটিং করে গত সপ্তাহে সিনেমাটির কাজ শেষ করেছেন। শেষ করেই ১৬ মার্চ থেকে নতুন সিনেমার কাজ শুরু করবেন বলে ডিপজল জানান।

তিনি বলেন, দীর্ঘদিন ধরেই আমি প্রায় এক ডজন সিনেমার স্ক্রিপ্ট তৈরি করেছি। সব প্রস্তুতি শেষে এখন এগুলোর কাজ শুরু করেছি। ইতোমধ্যে দুটির কাজ শেষ হয়েছে। ১৬ তারিখ থেকে নতুন সিনেমার কাজ শুরু হবে।

ডিপজল বলেন, একের পর এক সিনেমা মুক্তি দিলে স্থবির হওয়া চলচ্চিত্র চাঙ্গা হয়ে উঠবে। কর্মহীন সিনেমার মানুষজনেরও কাজের সুযোগ সৃষ্টি হবে।

তিনি বলেন, চলচ্চিত্র যখন অশ্লীল সিনেমার আগ্রাসনে নিমজ্জিত ছিল, একের পর এক গল্পসমৃদ্ধ সুস্থ ধারার সিনেমা নির্মাণের উদ্যোগ নিয়েছিলাম। দেখা গেল, চলচ্চিত্রে অশ্লীল সিনেমার মধ্যে সুস্থ ধারার সিনেমার জয়জয়কার শুরু হয়।

তিনি আরও বলেন, আমি মনে করি, চলচ্চিত্রের দুর্দশ কাটাতে কাউকে না কাউকে উদ্যোগ নিয়ে ভাল গল্পের সিনেমা নির্মাণের উদ্যোগ নিতে হবে। এগিয়ে আসতে হবে। রিস্ক নিয়েই এ কাজ শুরু করি।

সে সময় আমি দর্শক কি ধরনের সিনেমা পছন্দ করতে পারে, তা অনুধাবন করে সিনেমা নির্মাণ করি। ফলে সেসব সিনেমা সুপারডুপার হিট হয়।

বিজনেস আওয়ার/০৬ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24