1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
তৃতীয় বিয়ের কথা ভাবছেন মুনমুন
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:২০ অপরাহ্ন

তৃতীয় বিয়ের কথা ভাবছেন মুনমুন

  • পোস্ট হয়েছে : শনিবার, ৬ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক : অতীতকে ভুলে সামনে এগিয়ে যেতে চান গেলো বছরের জুলাই মাসে বিবাহবিচ্ছেদ হওয়া চিত্রনায়িকা মুনমুন। মনের মতো গোছানো কোনো ভালো ছেলে পেলে যে কোনো সময় বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনি। এখন দুই সন্তান নিয়ে অনেক সুখে আছেন। সংসারে আর কোনো অশান্তি নেই। ভাবছেন নতুন করে সংসার করা নিয়ে।

দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে মুনমুন বলেন, জীবন কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো। আমার জীবনে যা ঘটেছে, সে রকম ঘটনা অনেক শিল্পীর জীবনেই ঘটে। আমাদের মতী শিল্পীদের জীবনটা একটু এলোমেলোই হয়। এরপরও সব শিল্পীর মতো আমিও স্বপ্ন দেখি জীবনটাকে সাজিয়ে রাখার।

এদিকে বিবাহবিচ্ছেদের পরে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মুনমুন। পরে তিনি সন্তানদের কথা চিন্তা করে তিনি তাঁর সিদ্ধান্ত বদলান। গত সেপ্টেম্বরে তিনি ‘আগুন আর কতটুকু পোড়ে’ ছবিতে অভিনয় করেন। এটিই ছিল শেষ অভিনয়। তার হাতে তিনটি ছবির কাজ আছে। ছবিগুলো অসমাপ্ত।

উল্লেখ্য, ২০০৩ সালে সিলেটের এক ব্যবসায়ীকে বিয়ে করে যুক্তরাজ্যে চলে যান মুনমুন। ২০০৬ সালে তাদের বিচ্ছেদ হয়। দেশে ফিরে আবারও কাজ শুরু করেন তিনি। যাত্রায় অভিনয় করতে গিয়ে পরিচয় হয় মোশাররফ হোসেনের সঙ্গে। ২০০৯ সালে তিনি বিয়ে করেন মোশাররফকে। বিয়ের দুই বছরের মাথায় তাদের দূরত্ব তৈরি হতে থাকে। সালমান ও যশ নামে তাদের দুই ছেলে আছে।

বিজনেস আওয়ার/০৬ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24