1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
স্প্যানিশ লা লিগায় টানা চার ম্যাচ জয় বার্সার
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:১৫ অপরাহ্ন

স্প্যানিশ লা লিগায় টানা চার ম্যাচ জয় বার্সার

  • পোস্ট হয়েছে : রবিবার, ৭ মার্চ, ২০২১

স্পোর্টস ডেস্ক : স্প্যানিশ লা লিগায় টানা চার ম্যাচে জয় পেল বার্সেলোনা। শনিবার রাতে ওসাসুনার আতিথ্য নেয় লিওনেল মেসিরা। স্প্যানিশ লা লিগায় এই নিয়ে টানা অষ্টম ম্যাচে প্রতিপক্ষের মাঠে জয়ের দেখা পেল বার্সেলোনা।

এই ম্যাচেই লিওনেল মেসি জ্বলে ওঠেন, নামের পাশে কোনো গোল না আসলেও জর্দি আলবা ও ইলাইশ মোরিবার করা দুটি গোলেরই যোগানদাতা মেসি। আর ওই দুই গোলেই বার্সেলোনা ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে।

খেলার দ্বিতীয় মিনিটেই বার্সার পরীক্ষা নেন ওসাসুনার ইয়োনাথান কায়েরি। দুরপাল্লার শটে টার স্টেগানকে পরাস্থ করার চেষ্টা করেন তবে স্টেগান তা রুখে দেন। এরপর ম্যাচের ১৪তম মিনিটে বারহারের শট দুর্দান্তভাবে ফিরিয়ে ওসাসুনাকে কর্নার দেন স্টগানে।

খেলার ১৯তম মিনিটে বড় ধাক্কা খায় ওসাসুনা। ডি বক্সের বাইরে মেসিকে ফাউল করলে ওসাসুনা গোলরক্ষককে লাল কার্ড দেখান রেফারি। তবে বার্সেলোনা অধিনায়ক অফসাইডে থাকায় সিদ্ধান্ত পাল্টান তিনি। আর সে যাত্রায় রক্ষা পান সার্জিও হেরেরা।

এরপর নিজেদের গুছিয়ে নিয়ে আক্রমণ সাজাতে শুরু করে বার্সা। ম্যাচের ৩০তম মিনিটে মেসির দুর্দান্ত ক্রসে আসে সুযোগ। অধিনায়কের থেকে বল পেয়ে খুব কাছ থেকে বুলেট গতির শটে জাল খুঁজে নেন অরক্ষিত আলবা।

প্রতি আক্রমণ থেকে চার মিনিট পরই সমতা ফেরানোর সুযোগ পায় স্বাগতিকরা। কিন্তু টের স্টেগেন বরাবর বুলেট গতির শট নিয়ে দলকে হতাশ করেন রুবেন গার্সিয়া। এভাবেই ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সা।

বিরতি থেকে ফিরে আরও গোছালো বার্সা। সুযোগ আসে লিওনেল মেসির ফ্রি-কিক থেকে, তবে মেসির ফ্রি কিক পোস্ট ঘেঁষে বাইরে চলে যায়। তিন মিনিট পর দারুণ এক সুযোগ পান কায়েরি। কিন্তু সতীর্থের ক্রসে হেড লক্ষ্যে রাখতে পারেননি।

ম্যাচের ৮৩তম মিনিটে মেসির পাস থেকে গোল করে দলের জয় নিশ্চিত করেন তরুন ইলাইশ। বার্সেলোনার হয়ে এটাই তরুণ ইলাইশের প্রথম গোল। আর তাতেই শেষ পর্যন্ত ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

বিজনেস আওয়ার/০৭ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24