1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
পিছিয়ে পড়েও বুরুশিয়াকে হারালো বায়ার্ন
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

পিছিয়ে পড়েও বুরুশিয়াকে হারালো বায়ার্ন

  • পোস্ট হয়েছে : রবিবার, ৭ মার্চ, ২০২১

স্পোর্টস ডেস্ক : জার্মান বুন্দেস লিগার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে মুখোমুখি হয় বায়ার্ন মিউনিখ ও বুরুশিয়া ডর্টমুন্ড। বায়ার্ন ২-০ গোলে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ৪-২ গোলের ব্যবধানে জিতে লিগ টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে।

ম্যাচের দুই মিনিটের মাথায় দুর্দান্ত এক গোল করে বুরুশিয়াকে ১-০ ব্যবধানে এগিয়ে নেন হালান্ড। এই রেশ কাটতে না কাটতেই ম্যাচের ৯ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় গোল করে বুরুশিয়াকে ২-০ ব্যবধানে এগিয়ে নেন হালান্ড।

তবে ম্যাচে ঘুরে দাঁড়াতে খুব বেশি সময় নেয়নি বায়ার্ন। ২৬তম মিনিটে কাছ থেকে ব্যবধান কমানো লেভান্ডোফস্কি। বিরতির আগে স্পট কিকে সমতা ফেরান। ডি-বক্সে কিংসলে কোমান ফাউলের শিকার হলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

দ্বিতীয়ার্ধে একের পর এক আক্রমণ করেও জালের দেখা পাচ্ছিল না বায়ার্ন। ড্রয়ের দিকেই গড়াচ্ছিল ম্যাচ। কিন্তু বায়ার্নের শেষের ঝড়ে এলোমেলো হয়ে যায় ডর্টমুন্ড।

ম্যাচের ৮৮ মিনিটের মাথায় বাভারিয়ানদের ম্যাচে প্রথমবারের মতো লিড এনে দেন লিওন গোরেতজেকা। আর খেলার একদম অন্তিম মুহূর্তে ডি-বক্সের মাথা থেকে নিচু শটে হ্যাটট্রিক পূরণের পাশাপাশি দলের বড় জয় নিশ্চিত করেন লেভান্ডোফস্কি।

২৪ ম্যাচে ১৭ জয় ও চার ড্রয়ে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বায়ার্ন মিউনিখ। ৫৩ পয়েন্ট নিয়ে দুইয়ে লাইপজিগ। সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে বরুশিয়া ডর্টমুন্ড।

বিজনেস আওয়ার/০৭ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24