1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. nayanbabuofficia[email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
প্লেব্যাকের প্রতি আমি দূর্বল- পূজা
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০২:০১ অপরাহ্ন

প্লেব্যাকের প্রতি আমি দূর্বল- পূজা

  • পোস্ট হয়েছে : রবিবার, ৭ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক : চ্যানেল আই সেরাকন্ঠ সংগীত প্রতিযোগীতার মধ্যে দিয়ে পথচলা শুরু করেন চলতি প্রজন্মের জনপ্রিয় গায়িকা বাঁধন সরকার পূজা। এরপর আর থেমে থাকেননি, গান নিয়ে এগিয়ে গেছেন প্রতিনিয়ত।

নিজের এক যুগের পেশাগত ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন পূজা। প্লেব্যাকও করছেন নিয়মিত। সেই সাথে স্টেজেও ব্যস্ত সময় কাটাচ্ছেন। করোনার কারণে গত বছরটা একদম ভালো যায়নি। তবে এখন ব্যস্ততা বেড়েছে।

এ প্রসঙ্গে পূজা বলেন, নতুন গান করছি বেশি। তাছাড়া স্টেজ শো করছি টুকটাক করে। এরমধ্যে বেশ কিছু গান প্রকাশ হয়েছে আমার। ইমরানের সঙ্গে এসেছে ‘ভালোবেসে যে ভুলে যায়’ শিরোনামের দ্বৈত গান।

তিনি বলেন, কলকাতার রাজ বর্মনের সঙ্গে প্রকাশ হয়েছে ‘তোকে চাই’ শিরোনামের একটি গান। আরো কিছু গান তৈরি হয়ে আছে। এরমধ্যে দ্বৈত গান আসছে আসিফ আকবর ভাই ও ইমরানের সঙ্গে। এগুলো চলতি বছর নির্দিষ্ট সময় পর পর প্রকাশ হবে।

সিনেমার গানের ব্যাপারে পূজা বলেন, সিনেমার গানের প্রতি আমি দূর্বল। কারণ এখানে চ্যালেঞ্জের বিষয় থাকে। নায়িকার লিপে গান যায়, একটা গল্প থাকে। আমি খুব বেশি ছবিতে গাইনি। তবে যেসব ছবিতে গেয়েছি সেগুলো থেকে ভালো সাড়া মিলেছে।

তিনি বলেন, নতুন কয়েকটি ছবিতে গেয়েছি। এরমধ্যে সৈকত নাসিরের একটি ছবিতে গেয়েছি। অনন্য মামুনের ‘কসাই’ ছবিতে গেয়েছি। আর দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছ তুমি নেই’ ছবিতেও গেয়েছি। আরো কিছু কাজের কথা চলছে।

সংগীত ইন্ডাস্ট্রির অবস্থা প্রসঙ্গে পূজা বলেন, করোনার প্রভাবটা রয়ে গেছে এখনও। তাই স্টেজের অবস্থাও স্বাভাবিক হয়নি। তবে ধীরে ধীরে অবস্থা ঠিক হচ্ছে। একটু সময় লাগবে।

বিজনেস আওয়ার/০৭ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24