1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
দুই রূপে মেহজাবীন!
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:০৫ অপরাহ্ন

দুই রূপে মেহজাবীন!

  • পোস্ট হয়েছে : রবিবার, ৭ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক : মফস্বল শহরের মেয়ে কনক ও চাঁপা। দেখতে একই রকম হলেও তাদের স্বভাব, পছন্দ ও আচরণ সম্পূর্ণ ভিন্ন। এমনকি পোশাক পরিচ্ছদেও ভিন্নতা আছে দুজনের।

কনক চুলে বব কাট দেয়, জিন্স ও টি-শার্ট পরিধান করে। মার্শাল আর্ট শেখে, জিম করে, বাইসাইকেলে চলাফেরা করে। সঙ্গে সবসময় ব্লেড ও সেফটিপিন রাখে সেল্ফ ডিফেন্সের জন্য। বাজে ছেলেদের নোংরা আচরণের প্রতিবাদ করে। প্রয়োজনে গায়েও হাত তুলে।

অন্যদিকে চাঁপা ভদ্র, শান্তশিষ্ট স্বভাবের মেয়ে। চুল বেনি করে রাখে, থ্রিপিস পরিধান করে, মাথা নিচু করে চলাফেরা করে। সবকিছু মেনে ও মানিয়ে নিয়ে সবার কাছে ভালো মেয়ে হয়ে থাকার বিশাল একটা প্রবনতা সমসময় কাজ করে তার মধ্যে।

চেয়ারম্যানের বখাটে ছেলে আনোয়ার প্রতিনিয়ত তাকে বিরক্ত করে, জোর করে যেখানে-সেখানে পথ আগলে প্রেমের প্রস্তাব ও বাজে ইঙ্গিত দেয়। কিন্তু চাপা এর কোন প্রতিবাদ তো করেই না, বরং সবকিছু মেনে নিয়ে কনকের কাছেও গোপন রাখে।

একদিন চাপাকে একা পেয়ে আনোয়ার ও তার বন্ধুরা তুলে নিয়ে গণধর্ষণ করে। থানায় মামলা হলে তদন্তকারী অফিসার আসামীদের গ্রেপ্তারের জন্য হন্যে হয়ে খুঁজে বেড়ায়।

চেয়ারম্যান ঘটনাটাকে অন্যভাবে ঘুরানোর চেষ্টা করেন। সালিশের মাধ্যমে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালিয়ে যান। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবসের বিশেষ নাটক ‘কনক চাঁপা’।

শামীম সিকদারের রচনায় এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার। নাটকে যমজ দুই বোনের চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। এটি প্রচার হবে আগামীকাল রাত ৮টায় আরটিভিতে।

বিজনেস আওয়ার/০৭ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24