1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
এপ্রিলে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:৪২ অপরাহ্ন

এপ্রিলে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ

  • পোস্ট হয়েছে : রবিবার, ৭ মার্চ, ২০২১

স্পোর্টস ডেস্ক : বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচ খেলতে এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ ক্রিকেট দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন নিশ্চিত করেছেন এই তথ্য।

কোয়ারেন্টাইন ইস্যুতে এর আগে দুই দফা শ্রীলঙ্কা সফর পেছানো হয়। এর মধ্যেও দুই পক্ষের মধ্যে আলোচনা চলছিল। সেই আলোচনা ফলপ্রসু হয়েছে। ফলে বলা যেতেই পারে শ্রীলঙ্কা সফর নিয়ে ধোঁয়াশা অবশেষে কাটলো।

নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, সম্ভবত ১২ এপ্রিল শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে টাইগাররা। দুটি টেস্ট একই ভেন্যুতে হবে। ভেন্যু নির্ধারণ করা হয়েছে কলম্বো। প্রাথমিকভাবে ৬-৭ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে সফরকারি দলকে।

তিনি বলেন, টেস্ট সিরিজ শেষে মাঝে কয়েকদিনের বিরতি। ফিরতি সফরে আবার ২০ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। সেই সফরে টাইগারদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে লঙ্কান দল।

তিনি আরও জানান, আসার পরে হয়তো আমরা ১৪-১৫ দিনের একটা গ্যাপ পাব। টেস্ট চ্যাম্পিয়নশিপের পরে যে লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের হোম সিরিজ খেলার কথা, সেটির জন্য ২০ মে’র দিকে শ্রীলঙ্কা দল বাংলাদেশে আসবে, ঈদের পরে যত দ্রুত সম্ভব।

বিজনেস আওয়ার/০৭ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24