1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
বেনজেমার গোলে রক্ষা পেলো রিয়াল
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:১৪ অপরাহ্ন

বেনজেমার গোলে রক্ষা পেলো রিয়াল

  • পোস্ট হয়েছে : সোমবার, ৮ মার্চ, ২০২১

স্পোর্টস ডেস্ক : লা লিগায় করিম বেনজেমার শেষ মুহুর্তের গোলে অ্যাটলেটিকো মাদ্রিদ বিপক্ষে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ। ফলে রোববার রাতে মাদ্রিদ ডার্বি ১-১ গোলে ড্রয়ে শেষ হয়েছে।

অ্যাটলেটিকোকে ঘরের মাঠে ১৫ মিনিটের মাথায় এগিয়ে দেন লুইস সুয়ারেজ। নিজেদের অর্ধ থেকে দারুণভাবে বল নিয়ে সামনে চলে যান মার্কোস লরেন্তে, পাস দেন সুয়ারেসকে। উরুগুইয়ান স্ট্রাইকার দৌড়ের মধ্যেই চমৎকার ফিনিশিংয়ে করেন গোল।

দ্বিতীয়ার্ধে শুরুতে আক্রমণাত্মক ফুটবল খেলে রিয়াল। তবে সফরকারিদের আক্রমণ ঠেকিয়ে নয় মিনিটের মধ্যে তিনটি দারুণ সুযোগ তৈরি করে অ্যাটলেটিকো। এর মধ্যে দুইবারই রিয়াল বেঁচেছে গোলরক্ষক থিবো কর্তোয়ার কল্যাণে।

পিছিয়ে ছিলেন না অ্যাটলেটিকো গোলরক্ষক ইয়ান ওবলাকও। ৮০তম বেনজেমার দুটি চেষ্টা ঠেকিয়ে দেন তিনি। যদিও ৮৮তম মিনিটে ঠিকই গোল আদায় করে নিয়েছেন বেনজেমা।

কাসেমিরোর সঙ্গে বল দেয়া নেয়া করে বক্সে ঢুকে যান ফরাসি স্ট্রাইকার আর দারুণ শটে খুঁজে নেন ঠিকানা। শেষ সময়ের ওই গো্লেই স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

এ ড্রয়ে ২৬ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৫৪, শীর্ষে থাকা অ্যাটলেটিকোর এক ম্যাচ কম খেলে ৫৯। রিয়ালের সমান ২৬ ম্যাচ খেলে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা।

বিজনেস আওয়ার/০৮ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24