1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
চলে গেলেন অভিনেতা শাহীন আলম
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৫১ অপরাহ্ন

চলে গেলেন অভিনেতা শাহীন আলম

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের ব্যস্ত অভিনেতা শাহীন আলম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া…রাজিউন)। সোমবার (৮ মার্চ) রাত ১০টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। এ তথ্য নিশ্চিত করেছেন নায়কের একমাত্র ছেলে ফাহিম নূর আলম।

পারিবারিক সুত্রে জানা গেছে, শাহীন আলম দীর্ঘদিন ধরে কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। সম্প্রতি করোনা আক্রান্ত হন তিনি। অবস্থার অবনতি হওয়ায় রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সর্বশেষ শনিবার রাতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত‌্যু হয়।

মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয় শুরু শাহীন আলমের। পরে ১৯৮৬ সালে এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ পান তিনি। তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র মায়ের কান্না (১৯৯১)। প্রায় ১৫০ সিনেমায় অভিনয় করেন এই অভিনেতা। পরবর্তীতে চলচ্চিত্রে অশ্লীলতার সময় অভিনয় থেকে দূরে সরে যান এই অভিনেতা।

শাহীন আলমের উল্লেখযোগ্য চলচ্চিত্র গুলো হলো- ‘স্বপ্নের নায়ক’, ‘ঘাটের মাঝি’, ‘এক পলকে’, ‘গরিবের সংসার’, ‘তেজী’, ‘চাঁদাবাজ’, ‘প্রেম প্রতিশোধ’, ‘টাইগার’, ‘রাগ-অনুরাগ’, ‘দাগী সন্তান’, ‘বাঘা-বাঘিনী’, ‘আলিফ লায়লা’, ‘আঞ্জুমান’, ‘অজানা শত্রু’, ‘দেশদ্রোহী’, ‘প্রেম দিওয়ানা’, ‘আমার মা’, ‘পাগলা বাবুল’, ‘শক্তির লড়াই’, ‘দলপতি’, ‘পাপী সন্তান’, ‘ঢাকাইয়া মাস্তান’, ‘বিগবস’, ‘বাবা’ ও ‘বাঘের বাচ্চা’।

বিজনেস আওয়ার/০৯ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24