1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
এসএসসির ফরম পূরণ কার্যক্রম স্থগিত
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:২৭ অপরাহ্ন

এসএসসির ফরম পূরণ কার্যক্রম স্থগিত

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক : দেশজুড়ে চলমান কঠোর বিধিনিষেধের মধ্যে চলা এসএসসি পরীক্ষার ফরম পূরণ কার্যক্রম নিয়ে আপত্তি তোলেন শিক্ষক, শিক্ষার্থী ও স্কুল কর্তৃপক্ষ। এরই পরিপ্রেক্ষিতে এসএসসি পরীক্ষার ফরম পূরণ কার্যক্রম স্থগিত করেছে ঢাকা শিক্ষাবোর্ড।

বিষয়টি নিশ্চিত করে আন্তঃশিক্ষা বোর্ডের সমন্বয়ক ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর নেহাল আহমেদ বলেন, আমার জানামতে অধিকাংশ শিক্ষার্থীর ফরম পূরণ প্রায় শেষ। তারপরও যারা বাকি রয়েছে, তাদের পরবর্তীতে বিধি-নিষেধ উঠে যাওয়ার পর সুযোগ দেওয়া হবে।

কতদিন সময় বাড়ানো হবে এ ব্যাপারে তিনি বলেন, সরকারি বিধিনিষেধ কতদিন থাকে সেটার ওপর নির্ভর করবে, এই মুহূর্তে বলা যাচ্ছে না। শিগগিরই এ সংক্রান্ত নির্দেশনা জারি হবে।

আন্তঃশিক্ষাবোর্ডের সাব পরীক্ষা নিয়ন্ত্রক কমিটির সমন্বয়ক ও ঢাকা শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এসএম আমিরুল ইসলাম বলেন, ফরম পূরণের মাঝখানে এ বিধিনিষেধটি আসায় আমরা স্থগিত করিনি। বেশিরভাগ শিক্ষার্থীর ফরম পূরণ শেষ। তারপরও নির্ধারিত সময়ের পর যদি কেউ বাদ পড়ে তাহলে বিলম্ব ফি ছাড়া ফরম পূরণের সময় বাড়ানো হবে।

উল্লেখ্য, ৭ এপ্রিল পর্যন্ত বিলম্ব ফি ছাড়া ফরম পূরণ করতে পারবেন শিক্ষার্থীরা। বিলম্ব ফি ছাড়া অনলাইনে ফি জমা দেওয়ার সময় ৮ এপ্রিল শেষ হবে। আর বিলম্ব ফিসহ ১০ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত অনলাইনে ফরম পূরণ করা যাবে।

বিজনেস আওয়ার/০৬ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24