1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
শীতলক্ষ্যায় লঞ্চডু‌বি: মৃতের সংখ্যা বেড়ে ৩৫
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:৫৮ অপরাহ্ন

শীতলক্ষ্যায় লঞ্চডু‌বি: মৃতের সংখ্যা বেড়ে ৩৫

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

বিজনেস আওয়ার প্রতিবেদক (নারায়ণগঞ্জ) : শীতলক্ষ্যা নদীতে একটি লাইটার জাহাজের ধাক্কায় যাত্রীবাহী লঞ্চ ডু‌বে যাওয়ার ঘটনায় আরও ৫ জ‌নের লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। এ নিয়ে লাশের সংখ্যা দাঁড়ালো ৩৫ জনে। পরিবারের সদস্যদের কাছে মরদেহগুলো বুঝিয়ে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকা‌লে স্থানীয় লোকজন ৩ জ‌নের লাশ ও পু‌লিশ ২ জ‌নের লাশ উদ্ধার ক‌রে। পরে ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ লাশ উদ্ধার করে। তাদের পরিচয় শনাক্তে কাজ চলছে। নারায়ণগঞ্জ ফায়ার সাভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ, রোববার সন্ধ্যায় নারায়ণগঞ্জের মদনগঞ্জ এলাকায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর সামনে কার্গোর ধাক্কায় ডুবে যায় লঞ্চটি। এমভি রাবিতা আল হাসান নামে লঞ্চটি নারায়ণগঞ্জ টার্মিনাল থেকে ৫টা ৫৬ মিনিটে মুন্সীগঞ্জের উদ্দেশে ছেড়ে যায়। দুর্ঘটনাস্থলে পৌঁছলে একটি কার্গো জাহাজের ধাক্কায় সেটি উল্টে যায়।

দুর্ঘটনায় অনেক যাত্রী সাঁতার কেটে তীরে উঠতে পারলে অধিকাংশ যাত্রী নিখোঁজ ছিলেন। রোববার (৪ এপ্রিল) রাতে লঞ্চডুবির ঘটনায় পাঁচ নারীর লাশ উদ্ধার করা হয়। পরেরদিন সোমবার সকালে এক শিশু ও দুপুরে উদ্ধারকৃত লঞ্চের ভেতর থেকে ২১ জনের লাশ উদ্ধার করা হয়। একইদিন রাতে দুই শিশুসহ আরও চারজনের লাশ উদ্ধার করা হয়।

বিজনেস আওয়ার/০৬ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ
lanka-bangla-ibroker-businesshour24